kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

নারী দিবস উপলক্ষে বসুন্ধরা এলপিজির বিশেষ সিলিন্ডার

নিজস্ব প্রতিবেদক   

৭ মার্চ, ২০১৯ ১১:৩১ | পড়া যাবে ২ মিনিটে



নারী দিবস উপলক্ষে বসুন্ধরা এলপিজির বিশেষ সিলিন্ডার

গতকাল বসুন্ধরা এলপি গ্যাসের নতুন সিলিন্ডার উন্মোচন করেন নিউজ টোয়েন্টিফোরের হেড অব কারেন্ট অ্যাফেয়ার্স ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক সামিয়া রহমান। ছবি : কালের কণ্ঠ

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে দেশের সবচেয়ে বড় লিকুয়িড পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) বিপণনকারী প্রতিষ্ঠান বসুন্ধরা এলপিজি বাজারে নিয়ে এলো বৈচিত্র্যময় বিশেষ সিলিন্ডার। এ সিলিন্ডারে রেখাচিত্রের মাধ্যমে তুলে ধরা হয়েছে আবহমানকাল ধরে নারীদের উল্লেখযোগ্য কাজ।

গতকাল বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২-এ নতুন সিলিন্ডার উন্মোচন করেন নিউজ টোয়েন্টিফোরের হেড অব কারেন্ট অ্যাফেয়ার্স ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক সামিয়া রহমান। অনুষ্ঠানে জানানো হয়, দেশের অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক কাজে নারীর স্বীকৃতি হিসেবে বসুন্ধরা এলপি গ্যাসের নতুন সিলিন্ডার উন্মোচন করা হলো। নারীদের এ বিশাল কর্মকে সম্মান জানাতেই বসুন্ধরা এলপি গ্যাসের এই ক্ষুদ্র প্রয়াস। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এসব সিলিন্ডার বাজারে ছাড়া হবে।

সামিয়া রহমান বলেন, ‘যেসব নারী রান্নার সময় দেখবেন বসুন্ধরা এলপি গ্যাসের সিলিন্ডারে তাঁদের কাজের রেখাচিত্র তুলে ধরা হয়েছে, তখন এই কম্পানির প্রতি তাঁদের সহানুভূতি বাড়বে। নারী ক্রেতাদের জন্য বসুন্ধরা এলপি গ্যাসের সিলিন্ডারে ৫ থেকে ১০ শতাংশ ছাড় দেওয়ারও পরামর্শ দেন তিনি। অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব মার্কেটিং এম এম জসিম উদ্দিন বলেন, ‘আমরা নারীকে সম্মান জানাতে ছোট পরিসরে চেষ্টা করেছি।’

অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের জিএম (সেলস) জাকারিয়া জালাল, বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ হেড অব বিজনেস ডেভেলপমেন্ট জেড এম আহমেদ প্রিন্স বক্তব্য দেন।

মন্তব্য



সাতদিনের সেরা