kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১         

বসুন্ধরা নুডলসের ঈদ ফ্যান্টাসি মোমেন্টের মেগা পুরস্কার বিতরণ

বাণিজ্য ডেস্ক   

২১ অক্টোবর, ২০১৮ ১১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা নুডলসের ঈদ ফ্যান্টাসি মোমেন্টের মেগা পুরস্কার বিতরণ

বসুন্ধরা নুডলস : বসুন্ধরা নুডলস ঈদ ফ্যান্টাসি মোমেন্ট প্রতিযোগিতার বিজয়ী জামিল হায়দার মাহমুদের হাতে কক্সবাজার ট্যুর প্যাকেজ হস্তান্তর করেন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা

ঈদ মানে বন্ধুদের সঙ্গে নির্মল আড্ডা, শিকড়ের টানে নিজের বাড়িতে ফেরা। ঈদ মানে সবার জন্য শপিং করা, আত্মীয়দের বাসায় ঘুরে বেড়ানো।

আবার কোরবানির ঈদ মানে গরুর হাটে গিয়ে গরু নিয়ে বাড়িতে আসা। ঈদের সময় এমন সব হরেক রকমের মজার মজার মুহূর্ত থাকে আমাদের। এসব মজার মুহূর্তগুলো নিয়ে শুরু হয়েছিল বসুন্ধরা নুডলস ঈদ ফ্যান্টাসি মোমেন্ট প্রতিযোগিতা। গত ঈদুল আজহার সময় মজার সব ছবি তুলে এবং শেয়ার করে অংশগ্রহণের মাধ্যমে জেতার সুযোগ ছিল কক্সবাজার ট্যুরসহ কার্টন কার্টন নুডলস এবং শত শত মোবাইল রিচার্জ।

এই অনলাইনভিত্তিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয় সম্প্রতি। অনুষ্ঠানটি বসুন্ধরার হেডকোয়ার্টার-২ আয়োজন করা হয়। অনুষ্ঠানে পুরস্কার প্রদানের জন্য উপস্থিত ছিলেন ক্যাপ্টেন শেখ এহসান রেজা (অব.) মানবসম্পদ প্রধান, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ, এম এম জসীম উদ্দীন, হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ, বেলাল আহমেদ, জিএম, অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ, এ ছাড়া বিএফবিআইএলের অন্য কর্মকর্তারা। সবার উপস্থিতিতে কক্সবাজার ট্যুর প্যাকেজ বিজয়ী জামিল হায়দার মাহমুদের হাতে পুরস্কার হস্তান্তর করা হয়।

প্রতিদিন বিজয়ীদের নাম ও ছবি ব্র্যান্ডটির ফেসবুক পেইজে প্রকাশ করা হয় এবং বিজয়ীদের পুরস্কার বুঝিয়ে দেওয়ার জন্য ইনবক্সে যোগাযোগ করা হয়। এই কনটেস্টটি চলেছে ১৭ থেকে ২৬ আগস্ট ২০১৮ পর্যন্ত।

মন্তব্য



সাতদিনের সেরা