kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

গ্রন্থমেলায় ইকবাল খন্দকারের নতুন ১১ বই

কালের কণ্ঠ অনলাইন   

১১ ফেব্রুয়ারি, ২০২০ ১২:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



গ্রন্থমেলায় ইকবাল খন্দকারের নতুন ১১ বই

অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে কথাসাহিত্যিক ইকবাল খন্দকারের লেখা নতুন ১১টি বই। বইগুলো নানা বিষয় নিয়ে লেখা এবং বিভিন্ন বয়সের পাঠকদের জন্য লেখা। যেমন বর্ষা দুপুর (স্টল ২৩৬) থেকে প্রকাশিত হয়েছে এক প্রতিবন্ধী শিশু আর এক ভিন্নরকম বাবাকে নিয়ে লেখা উপন্যাস ‘বাজান’। মেধা পাবলিকেশন্স (স্টল- ২৫২) থেকে প্রকাশিত হয়েছে দুটি বই। একটি রোমান্টিক উপন্যাস। যেটির নাম ‘ইচ্ছে হলে ভালোবেসো’। আর অন্যটি গল্পের বই ‘তরুণীর খুলি’। যে বইয়ে আছে বড়দের উপযোগী বেশ কটি গল্প। কথাপ্রকাশ (প্যাভিলিয়ন ৯) থেকে প্রকাশিত হয়েছে রহস্য উপন্যাস ‘রহস্যময় মৃত্যুসড়ক’ এবং ভৌতিক উপন্যাস ‘ছমছমে পিশাচবাড়ি’। 

পাঞ্জেরী পাবলিকেশন্স (প্যাভিলিয়ন ১৯) থেকে প্রকাশিত হয়েছে রহস্য উপন্যাস ‘ভাঙাবাড়ির রহস্য’। তাম্রলিপি (প্যাভিলিয়ন ১৭) থেকে প্রকাশিত হয়েছে সাইকো থ্রিলার ‘টার্গেট ফার্স্টবয়’। অনিন্দ্য প্রকাশ (প্যাভিলিয়ন- ৩১) থেকে প্রকাশিত হয়েছে হাসির বই ‘বিরতিহীন হাসি’। আলোঘর প্রকাশনা (স্টল-২৭২) থেকে প্রকাশিত হয়েছে অ্যাডভেঞ্চার উপন্যাস ‘রক্তবন অভিযান’। শব্দশিল্প (স্টল-২৪০) থেকে প্রকাশিত হয়েছে গোয়েন্দা উপন্যাস ‘মুখোশপরা খুনি’। 

আর প্রিয় বাংলা (স্টল ২২৩) থেকে প্রকাশিত হয়েছে ভৌতিক উপন্যাস ‘অভিশপ্ত দরজা’। বইগুলো সম্পর্কে ইকবাল খন্দকার বলেনÑ ‘আমার বইগুলো শতভাগ মৌলিক গল্পের বই। যারা মৌলিক গল্পের বই পছন্দ করেন, তাদের পড়ে দেখার আমন্ত্রণ।’

মন্তব্য



সাতদিনের সেরা