kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

রকমারি-কালের কণ্ঠ বইমেলা কুইজ বিজয়ীদের পুরস্কার বিতরণ

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৯ ১৭:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



রকমারি-কালের কণ্ঠ বইমেলা কুইজ বিজয়ীদের পুরস্কার বিতরণ

বাঙালির গর্ব ভাষা আন্দোলনের মাস ফেব্রুয়ারিতে কালের কণ্ঠ এবং রকমারি ডট কমের যৌথ আয়োজন করেছিল মাসব্যাপী কুইজ প্রতিযোগিতার। আজ ১৬ মার্চ শনিবার রাজধানীর বসুন্ধরার ইস্ট ওয়েস্ট মিডিয়া কনফারেন্স হলে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে তুলে দেওয়া হলো পুরস্কার। এদিন ঢাকা অঞ্চলের বিজয়ীরা উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করেছেন। এছাড়া ঢাকার বাইরের বিজয়ীদের পুরস্কার দ্রুতই ডাকযোগে প্রেরণ করা হবে। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক ও জনপ্রিয় কথাসাহিত্যিক মোস্তফা কামাল, অনলাইন ইনচার্জ আহ্‌সান কবীর, শিফট ইনচার্জ ও জেষ্ঠ্য সহ-সম্পাদক আনিসুর বুলবুল এবং  জেষ্ঠ্য সহ-সম্পাদক সাকিব সিকান্দার, সহ-সম্পাদক মাহতাব হোসেন প্রমুখ। রকমারি ডট কম এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন রকমারি ডটকমের হেড অফ কমিনিউকেশন অ্যান্ড ইনবাউন্ড মার্কেটিং মাহমুদুল হাসান সাদী, মিশু হালদার, হিমেল প্রমুখ।

রকমারি ডটকমের হেড অফ কমিনিউকেশন অ্যান্ড ইনবাউন্ড মার্কেটিং মাহমুদুল হাসান সাদী বলেন, 'কালের কণ্ঠের এমন একটি উদ্যোগের সঙ্গে থাকতে পেরে আমরা আনন্দিত। বিজয়ীদের সবার হাতে পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয়েছে বই। আমরা বিশ্বাস করি, মানুষের মনন বিকাশে বইয়ের অবদান অনস্বীকার্য। ভবিষ্যতেও এ ধরনের প্রতিযোগিতা আয়োজনে আমরা সবসময় পাশে থাকব।' 

কালের কণ্ঠের অনলাইন ইনচার্জ আহ্‌সান কবীর বলেন, সৃজনশীল এমন কর্মকাণ্ডে কালের কণ্ঠ সবসময়ই কাজ করে গেছে। আগামীতেও দীর্ঘ পরিকল্পনা নিয়ে আসছি আমরা। এসময় তিনি বিজয়ীদের অভিনন্দন ও অংশ্রগ্রহণকারী সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।  

কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক ও জনপ্রিয় কথাসাহিত্যিক মোস্তফা কামাল বলেন, 'কালের কণ্ঠ সবসময় ভালো কাজের সঙ্গে থাকে, শুভ কাজের সঙ্গে থাকে। ভালো মানুষ তৈরিতে, ভালো নাগরিক তৈরিতে আমরা নিরলস শ্রম দিয়ে যাচ্ছি। নেতিবাচক চিন্তা কিংবা ইন্টারনেটের খারাপ প্রভাব থেকে মানুষকে মুক্ত করতে পারে বই। এতসব নেতিবাচক ঘটনার মাঝে প্রতিটি নাগরিককে দেশপ্রেমিক ও সুন্দর মানুষ হিসেবে গড়ে তুলতে আমাদের প্রয়াস অব্যাহত থাকবে। আমাদের সোনার বাংলা এভাবেই এগিয়ে যাবে সমৃদ্ধির পথে।' 

বক্তব্য পর্বের শেষে ছিল পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এতে ফেব্রুয়ারির ঢাকা অঞ্চলের বিজয়ীরা পুরস্কার গ্রহণ করেন।

বিজয়ীদের পুরস্কার গ্রহণের সমস্ত ছবি দেখুন নিচে:

 

মন্তব্য



সাতদিনের সেরা