kalerkantho

বুধবার। ১৯ জুন ২০১৯। ৫ আষাঢ় ১৪২৬। ১৫ শাওয়াল ১৪৪০

সাজে ছাড়

ঈদ উপলক্ষে সাজে বিশেষ ছাড় দিচ্ছে রূপচর্চা প্রতিষ্ঠানগুলো। কারা কী ছাড় দিচ্ছে—খোঁজ নিয়েছেন আতিফ আতাউর

২০ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সাজে ছাড়

হারমনি স্পা

রেড বিউটি পার্লার

ঈদ উপলক্ষে সাজে ছাড় দিচ্ছে রেড বিউটি স্যালন। মাঝারি থেকে লম্বা চুল রিবন্ডিং করা যাবে ৫০০০ থেকে ৭০০০ টাকায়। চুলে রং করা যাবে ২০০  থেকে ৩০০০ টাকায়। এ ছাড়া স্কিন কেয়ার, ডিপ ক্লিনিং ফেসিয়াল, হেয়ার অয়েল ম্যাসাজ, শ্যাম্পু, ম্যানিকিউর, পেডিকিউর ও ফেস মেকআপেও পাওয়া যাবে নির্দিষ্ট পরিমাণ ছাড়। হোয়াইটেনিং ভেজিটেবল পিল ফেসিয়াল, রয়াল পেডিকিউর, ম্যানিকিউর, অয়েল ম্যাসেজ, স্পা ও শ্যাম্পু ওয়াশ সেবা পাওয়া যাবে ২০০০ টাকায়।

যোগাযোগ : ০১৭০৬ ২৬৯৬২৬

 

শোভন মেকওভার

ঈদ উপলক্ষে সাজে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে শোভন বিউটি ক্লিনিক অ্যান্ড মেকওভার স্যালন। থ্রেডিং, হেয়ার কাট, ফেসিয়াল, ওয়াক্সিং, পেডিকিউর, ম্যানিকিউর, হেয়ার স্পাসহ বিভিন্ন সেবায় এই ছাড় উপভোগ করা যাবে। ছাড় পেতে অবশ্যই সকাল ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে পার্লারে হাজির হতে হবে। এ ছাড়া সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত মাত্র ৯৯ টাকায় পাওয়া যাবে যেকোনো ধরনের চুলের কাট।

যোগাযোগ : ০১৭৪৪ ৮৮৯৪৯৮

 

হারমনি স্পা

ঈদ উপলক্ষে ত্বক ও চুলচর্চায় বিভিন্ন রকম ছাড় দিচ্ছে হারমনি স্পা। হেয়ার স্মুথিং অ্যান্ড রিবন্ডিং, হেয়ার কালার, হেয়ার ট্রিটমেন্টস, প্যারাফিন ম্যানিকিউর ও পেডিকিউরে পাওয়া যাবে ২০ শতাংশ মূল্য ছাড়। আয়ুর্বেদিক ফেসিয়াল, বডি ম্যাসাজ, বডি ট্রিটমেন্ট ও শিড়দাঁড়া ম্যাসাজেও পাওয়া যাবে একই পরিমাণ মূল্য ছাড়। এ ছাড়া সেলুন ফেসিয়াল নিলে বিনা মূল্যে পাওয়া যাবে হেয়ার অয়েল ম্যাসাজ উইথ শ্যাম্পু। যোগাযোগ : ০১৭৪১ ২১৯৬২৪

অরা বিউটি লাউঞ্জ

রমজানজুড়ে ছাড় পাওয়া যাবে বেইলি রোডের অরা বিউটি লাউঞ্জে। সব ধরনের হেয়ার রিবন্ডিং করা যাবে মাত্র ৯৯৯৯ টাকায়। ৩১ মে পর্যন্ত চলবে এই অফার। যোগাযোগ : ০১৭৯৯ ২৫৫৫৫৫

 

জারা’স বিউটি লাউঞ্জ

জারা’স বিউটি লাউঞ্জ দিচ্ছে ঈদ অফার। প্লাটিনাম, টিটেনাম, গোল্ড, ব্রোঞ্জ, সিলভার, ডায়মন্ড—ছয়টি প্যাকেজে পাওয়া যাবে ভিন্ন ভিন্ন ছাড়। প্লাটিনাম প্যাকেজে রয়েছে ফেসিয়াল, হেয়ার ট্রিটমেন্ট, পেরাফিন পেডিকিউর, ম্যানিকিউর ৫৫০০ টাকায়। টিটেনাম প্যাকেজে হোয়াইটেনিং ফেসিয়াল, ফুল বডি সাইনিং, রেগুলার ম্যানিকিউর, পেডিকিউর ৪৫০০ টাকায়। ডায়মন্ডে রয়েছে হোয়াইটেনিং ফেসিয়াল, হেয়ার ট্রিটমেন্ট, থ্রেডিং, ম্যানিকিউর, পেডিকিউর ৩৫০০ টাকায়। গোল্ডে গোল্ড ফেসিয়াল, যেকোনো হেয়ার কাট, থ্রেডিং ২৬০০ টাকা। সিলভার প্যাকেজে রয়েছে ডিপ ক্লিনজিং, যেকোনো হেয়ার কাট, থ্রেডিং, রেগুলার পেডিকিউর ২০০০ টাকা। আর ব্রোঞ্জ প্যাকেজে রয়েছে হারবাল ফেসিয়াল, যেকোনো হেয়ার কাট ও থ্রেডিং ১৫০০ টাকা। এ ছাড়া রমজানে ফিটনেস সেন্টারে ভর্তিতে পাওয়া যাবে ১০০০ টাকা ছাড়।

 

ওমেন্স ওয়ার্ল্ড

ঈদকে সামনে রেখে রমজানে রূপচর্চায় নানা আকর্ষণীয় প্যাকেজ দিচ্ছে ওমেন্স ওয়ার্ল্ড। ফেসিয়াল, স্কিন ট্রিটমেন্ট, হেয়ার ট্রিটমেন্ট, ম্যানিকিউর, পেডিকিউর, ওয়াক্সিং এবং ইন্সট্যান্ট হোয়াইটেনিং সার্ির্ভসসহ সব ধরনের সৌন্দর্য সেবায় ৫০ শতাংশ ছাড় দিচ্ছে। প্যাকেজ শুরু এক হাজার টাকা থেকে। এ সুযোগ থাকবে ২০ রমজান পর্যন্ত।

যোগাযোগ : ০১৭৩৩২২৬১৫৭

মন্তব্য



সাতদিনের সেরা