kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

কোথায় কখন কী

২৯ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



কোথায় কখন কী

আমারি ঢাকা

বাংলাদেশ ডেনিম এক্সপো

আসছে ২ ও ৩ মে ঢাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় বসবে বাংলাদেশ ডেনিম এক্সপোর দশম আসর। নিরাপদ কর্মপরিবেশ তৈরি ও টেকসই পোশাকশিল্পের পাশাপাশি নতুন ব্যাবসায়িক সম্পর্ক স্থাপন, ডেনিমের সর্বাধুনিক জ্ঞানের সুযোগ-সুবিধার ব্যবস্থা ও আন্তর্জাতিক ডেনিমের চাহিদা পূরণ করাই এই এক্সপোর উদ্দেশ্য। প্রতিবারের মতো এবারও বেশ কয়েকটি দেশ অংশ নিচ্ছে এক্সপোতে।

 

পারসোনায় নতুন জেল নেইল পলিশ

নতুন ব্র্যান্ডের জেল নেইল পলিশ এনেছে পারসোনা। একবার ব্যবহারে এক মাস স্থায়ী হবে এই নেইল পলিশ। সাধারণ নেইল পলিশের মতো নখের কোনা থেকে উঠে যাওয়ার ভয় নেই। পাবেন পছন্দের যেকোনো রং। খরচ পড়বে ১২০০ টাকা এবং ১৫০০ টাকা।

আমারি ঢাকার রমজান আয়োজন

রমজানে বিশেষ ইফতার এবং সাহরির মেন্যু নিয়ে আসছে হোটেল আমারি ঢাকা। সঙ্গে থাকছে বিশেষ ইফতার বক্স, সেট মেন্যুসহ ব্যাংকুয়েট স্পেশাল ইফতার। আমায়া ফুড গ্যালারিতে থাকছে পাঁচটি এশিয়ান লাইভ কুকিং স্টেশন। যেখানে থাকছে অ্যারাবিক শর্মা, চিকেন ক্যাবসা, প্রন ফ্রাইড রাইস, রেড কারি ল্যাম্ব, সুশি, সাশিমি, প্যাড থাই, ল্যাম্ব কারি, অ্যারাবিক কাবাব। আরো আছে আরবীয় ও কন্টিনেন্টাল ডেজার্ট। উপভোগ করা যাবে ৫০০০ টাকায়।

আমায়া ফুড গ্যালারিতে থাকছে সাহরি বুফে। প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার বুফে খাবার উপভোগ করা যাবে ২৫০০ টাকায়। আমারির ক্যাসকেড লবি লাউঞ্জে থাকছে ১৫০০ টাকায় ইফতারি। ঘরে বসে খাবার পেতে রয়েছে ১৮০০ টাকায় টেক ওয়ে ইফতার মেন্যু। যোগাযোগ : ০১৮৭৮৪২২২২২, ০১৮৭৮৪৩৩৩৩৩।

ব্রিটিশ ফুড ফেস্টিভাল

ইংল্যান্ড, স্কটল্যান্ড ও অ্যায়ারল্যান্ডের বিভিন্ন রাজ্যের খাবার নিয়ে উত্সব চলছে হোটেল লা মেরিডিয়ান ঢাকায়। ২৫ এপ্রিল শুরু হওয়া এই আয়োজন চলবে ৪ মে পর্যন্ত। হোটেলটির লেটেস্ট রেপিসি ভেন্যুতে অনুষ্ঠিত হচ্ছে এই উত্সব। বুফে ডিনারের মূল্য ধরা হয়েছে তিন হাজার ৯০০+ টাকা। যোগাযোগ : ০১৯৯০ ৯০০৯০০

 

স্ট্রিট ফুড ফেস্টিভাল

বনানীর হোটেল সারিনায় চলছে ইন্টারন্যাশনাল স্ট্রিট ফুড ফেস্টিভাল ২০১৯। ৩ মে পর্যন্ত চলবে। ভারত, চীন, থাইল্যান্ড, ইতালি ও সৌদি আরবের বাহারি স্ট্রিট ফুডের স্বাদ নেওয়া যাবে এই আয়োজনে। প্রতিদিন সকাল ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত। বুফের মূল্য ধরা হয়েছে জনপ্রতি চার হাজার টাকা। যোগাযোগ : ০১৯৮২ ৭০০৭০০

 

হেয়ার স্টাইলিং প্রশিক্ষণ

হেয়ার ট্রিটমেন্ট ও স্টাইলিংয়ের প্রশিক্ষণ দিচ্ছে উজ্জ্বলা। ৪ মে শুরু হবে সপ্তাহব্যাপী প্রশিক্ষণ। ইনার, আউটার, স্ট্রেইট ব্লো ডাইং, টিসিং অ্যান্ড কার্লিং, ব্রেইড, মেসি বান, ট্রেডিশনাল, মডার্ন ও ফ্রেঞ্চ বান, স্ট্রেইট, ভলিউম ও কার্ল আয়রনিং শেখানো হবে প্রশিক্ষণে। কোর্স ফি ছয় হাজার ৮০০ টাকা। যোগাযোগ : ০১৭১৪ ১১৮৬২৯

 

বাটায় বৃষ্টি দিনের জুতা

বৃষ্টিতে পরার উপযোগী নতুন নকশার লেডিস স্নিকার নিয়ে এসেছে বাটা বাংলাদেশ। রাবারের তৈরি এই জুতা পরে স্বাচ্ছন্দ্যে বৃষ্টিতে চলাফেরা করা যাবে। ভিজলেও ক্ষতি নেই। বাটার প্রতিটি শো রুমে পাওয়া যাচ্ছে জুতাগুলো। তবে অনলাইন শপিংয়ে যেকোনো ডিজাইনের জুতায় পাওয়া যাবে ১৫ শতাংশ মূল্য ছাড়। অর্ডার করলে বিনা মূল্যে বাসায় পৌঁছে দেবে তারা।

ফ্রিল্যান্ডে ৫০ শতাংশ ছাড়

পোশাকে ৫০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে ফ্যাশন হাউস ফ্রিল্যান্ড। যমুনা ফিউচার পার্কসহ সব আউটলেটে পাওয়া যাবে এই ছাড়। শার্ট, পাঞ্জাবি, প্যান্ট, টি-শার্ট, পলো, জুতসহ অন্য সব পণ্যেও পাওয়া যাবে এই মূল্য ছাড়।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা