kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

কোথায় কখন কী

২১ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৪ মিনিটে



কোথায় কখন কী

স্প্ল্যাস এখন বাংলাদেশে

মধ্যপ্রাচ্যের ফ্যাশন ব্র্যান্ড স্প্ল্যাশ বাংলাদেশে যাত্রা শুরু করেছে। নতুন এই দোকান রাজধানীর যমুনা ফিউচার পার্কের প্রথম তলায় ১বি, ২৩-২৫ নর্থ কোটে। দোকানের নাম দেওয়া হয়েছে স্প্ল্যাস ফ্যাশন বাংলাদেশ। সাড়ে সাত হাজার বর্গফুটের দোকানটিতে পাওয়া যাবে বিশ্বের বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের ফ্যাশন সামগ্রী। এর মধ্যে আছে সালমান খানের বিং হিউম্যান, ক্রিশ্চিয়ানো রোনালদোর সিআর  সেভেন, ইতালির কাপ্পা, হংকংয়ের বসিনি, আইকনিক ইত্যাদি।

 

টুয়েলভ

বসুন্ধরা সিটি শপিং মলে ফ্যাশন হাউস টুয়েলভের নতুন শাখা চালু হয়েছে। ১২ এপ্রিল এই শাখার উদ্বোধন করেন চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও অভিনেতা সিয়াম আহমেদ। উদ্বোধন উপলক্ষে বসুন্ধরার নতুন শোরুমটিতে ২০ শতাংশ ছাড় চলছে। এখানে মিলবে তরুণ-তরুণী ও শিশুদের পোশাক।

 

ডিমান্ড

ফ্যাশন হাউস ডিমান্ডের নতুন শাখা এখন রাজধানীর যমুনা ফিউচার পার্কের দ্বিতীয় তলায়। ডিমান্ডের ১২তম এই শাখা উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী। সামনের ঈদকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে নতুন এই শাখার পোশাকের সংগ্রহ।

 

গরমের পোশাক

গরমে আরামদায়ক পোশাক এনেছে ফ্যাশন হাউস আর্ট। হালকা রঙের এসব পোশাকে ব্যবহার করা হয়েছে সুতি কাপড়। ছেলেদের শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট ইত্যাদি পাওয়া যাবে এখানে।

 

ফ্রোজেন মমো

গরম গরম মমোর স্বাদে এরই মধ্যে পরিচিত নাম টেস্টি টিবেট। এবার তাদের নতুন সংযোজন ফ্রোজেন মমো। টেস্টি টিবেটের মমো এখন মিলবে ঢাকার বিভিন্ন সুপার শপ ও গ্রোসারি শপে। ফ্রোজেন মমো বাজারে পাওয়া যাবে গরু ও মুরগির দুটি ভিন্ন স্বাদে। অনলাইন দোকান চালডাল ডটকমেও পাওয়া যাবে টেস্টি টিবেতের মমো।

 

রূপকথায় নতুন পোশাক

প্যাটার্নে ভিন্নতা, রঙের দীপ্তি, মোটিফের নান্দনিকতা আর প্রিন্টের স্বাতন্ত্র্য নতুন পোশাক এনেছে ফ্যাশন হাউস রূপকথা। রূপকথার চিফ ডিজাইনার ও ক্রিয়েটিভ প্রধান নূর ইসলাম জানান, নতুন পোশাকগুলোয় ফ্লোরাল মোটিফ, ডিজিটাল প্রিন্ট, মেশিন এমব্রয়ডারিকে প্রাধান্য দেওয়া হয়েছে। ক্যাজুয়াল পোশাকের প্যাটার্নে থাকছে টেইলর্ড লুক। রূপকথা ফ্যাশন হাউসে পাওয়া যাবে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট ও কাবলি।

বিয়ন্ড ট্যুর অ্যান্ড ট্রাভেলস

সবার জন্য সামর্থ্য অনুযায়ী ভ্রমণের সুযোগ করে দিচ্ছে বিয়ন্ড ট্যুর অ্যান্ড ট্রাভেলস। কম খরচে থাইল্যান্ড, মালদ্বীপ, সিঙ্গাপুর, নেপাল, ভুটান, ভারতসহ বিভিন্ন দেশ ভ্রমণের প্যাকেজ দিচ্ছে প্রতিষ্ঠানটি। ভিসা, এয়ার, বাস ও নৌ টিকেটসহ হোটেল বুকিং, খাবার ও লোকাল ট্রান্সপোর্টের সেবা থাকছে ভ্রমণ প্যাকেজে।

ঠিকানা: বাড়ি-৪, রোড-২, পিসি কালচার হাউজিং সোসাইটি, আদাবর, ঢাকা।

ফোন: ০১৬৭৫ ২৩০৫৫৬

টি-শার্টে হবিগঞ্জ

টি-শার্টের নকশায় বাংলার ঐতিহ্যকে প্রাধান্য দিয়ে আসছে ফ্যাশন হাউজ ঐতিহ্য। সেই ধারাবাহিকতায় এবার টি-শার্টের নকশায় দেশের ৬৪ জেলা নিয়ে কাজ শুরু করেছে। শুরুতে হবিগঞ্জ জেলা নিয়ে দুটি ডিজাইন এসেছে। আরামদায়ক ফেব্রিকসে ‘আমি হবিগঞ্জি’ ও ‘আমার শহর হবিগঞ্জ’ এই দুটি নকশার টি-শার্ট পাওয়া যাচ্ছে ঐতিহ্যের শোরুমে। শিগগিরই সিলেটের ওপর আসবে দুটি ডিজাইনের টি-শার্ট।

 

হারমোনি স্পা-তে ছাড়

সাজে বিশেষ ছাড় দিচ্ছে হারমোনি স্পা অ্যান্ড বিউটি স্যালন। বিশেষ ফেসিয়াল, শাইন হেয়ার ট্রিটমেন্ট, ম্যানিকিউর, পেডিকিউর ও থ্রেডিংয়ের বৈশাখী বিউটি প্যাকেজ পাওয়া যাবে ১৯০০ টাকায়। পুষ্পকামী গ্লোয়িং ফেসিয়াল, কারসানাম বডি স্ক্যাব, ম্যানিকিউর ও পেডিকিউরের বৈশাখী সুন্দারাম প্যাকেজ পাওয়া যাবে ২৯০০ টাকায়। অফার চলবে ৩০ এপ্রিল পর্যন্ত।

মুসলিম কালেকশনে নতুন পোশাক

মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে নতুন পোশাক। মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে পাঞ্জাবি, ফুল হাতা শার্ট, টি-শার্ট, ফুল হাতা ক্যাজুয়াল শার্ট, ফুল হাতা ফরমাল শার্ট ও হাফ হাতা শার্ট। মোবাইল : ০১৭৯২ ৪৫২২২২

 

মন্তব্য