kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

তারকা হোটেলের বৈশাখী আয়োজন

শহরের নানা জায়গায় বিভিন্ন অনুষ্ঠান আর মেলার পাশাপাশি হোটেলগুলোতেও চলছে বর্ষবরণের আয়োজন। দেশীয় খাবার ও সাজসজ্জার পাশাপাশি আছে বিভিন্ন ছাড় ও অফার। তারকা হোটেলের আজকের আয়োজনের খোঁজ-খবর জানাচ্ছেন আতিফ আতাউর

১৪ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৪ মিনিটে




তারকা হোটেলের বৈশাখী আয়োজন

ঢাকা রিজেন্সি

আমারি ঢাকা

দিনটি উপলক্ষে সাজসজ্জা ও খাবার পরিবেশনে দেশীয় ঐতিহ্যকে গুরুত্ব দিয়েছে হোটেল আমারি ঢাকা। আমায়া ফুড গ্যালারিতে আছে সকাল, দুপুর ও দুপুরের খাবারের বৈচিত্র্যময় আয়োজন। পান্তা-ইলিশ, ইলিশ-পোলাও, দেশি মুরগির রোস্ট, লদকা খিচুড়ি, খাসি মেজবানের সঙ্গে আছে চিংড়ি, চ্যাপা শুঁটকি, টাকি মাছের বাহারি ভর্তা। ১৩ এপ্রিল রাত সাড়ে ১১টা থেকে শুরু হয়ে আয়োজন চলবে ১৪ এপ্রিল মধ্যরাত পর্যন্ত। প্রতি জনের খাবারের মূল্য ধরা হয়েছে তিন হাজার ৫০০ টাকা থেকে পাঁচ হাজার টাকা।

এ ছাড়া থাকছে দিনব্যাপী বৈশাখী মেলা। মেলায় থাকবে ঢাক-ঢোল, বায়োস্কোপ, মেহেদি সাজ, চুড়িওয়ালা, ভাগ্যগণক, ফুচকা, চটপটি, দই-ফুচকা, হালিম, ঝাল-মুড়ি, কুলফি, মালাই চাসহ অনেক চমক। বৈশাখী অফারে বিভিন্ন ব্যাংকের কার্ডেও রয়েছে বিশেষ অফার। সিটি ব্যাংকের অ্যামেক্স কার্ড, ব্যাংক এশিয়া, ব্র্যাক ব্যাংক, ঢাকা ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইউসিবির বিভিন্ন কার্ডে লাঞ্চ ও ডিনারে একটার সঙ্গে আরেকটি পাওয়া যাবে বিনা মূল্যে।

যোগাযোগ : ০১৭৭৭ ৭৭০৯৪৪, ০১৭০৮ ১২৪৬৯৫

 

লা মেরিডিয়ান ঢাকা

লা মেরিডিয়ানের রেস্টুরেন্টে বৈশাখী আয়োজনে থাকছে বুফে লাঞ্চ ও ডিনার। অতিথিরা পাবে হাতে ও মুখে বর্ণিল আলপনা আঁকার সুযোগ। চলছে লাইভ গানের আয়োজন। খাবারের মেন্যুতে আছে হাঁস ভুনা, হরেক রকমের ভর্তাসহ ঐতিহ্যবাহী বাঙালি ঘরানার বিভিন্ন খাবার ও নানা পদের মিষ্টি। বৈশাখ স্পেশাল বুফে লাঞ্চ ও ডিনারের মূল্য রাখা হয়েছে জনপ্রতি তিন হাজার ৫০০ টাকা থেকে চার হাজর টাকা। সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, এনসিসি ব্যাংক, প্রাইম ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ঢাকা ব্যাংকের বিভিন্ন কার্ডে একটার সঙ্গে আরেকটি বিনা মূল্যে পাওয়া যাবে। সকালের নাশতা, দুপুর ও রাতের খাবারে থাকবে এই সুযোগ। এ ছাড়া ব্যাংক এশিয়া ও ডাচ-বাংলা ব্যাংকের বিভিন্ন কার্ডে শুধু রাতের খাবারে সুবিধাটি পাওয়া যাবে। রাত সাড়ে ১১টা পর্যন্ত চলবে আয়োজন।

যোগাযোগ : ৮৮০১৯৯০৯০০, ০১৭৬৬ ৬৭৩৪৪৩

 

ঢাকা রিজেন্সি

সকাল থেকে ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিয়স রেস্টুরেন্টে চলছে বুফে বাংলা খাবারের বিশেষ আয়োজন। দেশীয় ঐতিহ্যবাহী হরেক মেন্যুর পাশাপাশি বাউল গানসহ থাকছে লোকজ সংস্কৃতির নানা আয়োজন। শিশুদের জন্য থাকছে মিনি ট্রেন, বাউন্সিং, বল হাউস, বেলুন সুটারসহ চিত্রাঙ্কন প্রতিযোগিতা। দুপুর ও রাতে মাত্র ৩৯৯০ টাকায় উপভোগ করা যাবে এই আয়োজন। যোগাযোগ : ০১৭১৩ ৩৩২৬৬১

রেডিসন ব্লু ঢাকা

পহেলা বৈশাখ উপলক্ষে বাঙালি খাবারের পসরা সাজিয়ে বসেছে রেডিসন ব্লু ঢাকা। ১৪ এপ্রিল অতিথিদের জন্য উত্সব বাঙ্কুয়েট হল ও পুলসাইডে চলছে লাঞ্চ ও ডিনার আয়োজন। পান্তা-ইলিশ, ভর্তাসহ থাকবে মিষ্টির নানা পদ। থাকছে বাউল গানের আসর। ফেস পেইন্টিংসহ শিশুদের জন্য আছে বিশেষ আয়োজন। শিশুদের জন্য পুরো আয়োজনের মূল্য ১৪২৬ টাকা, আর বড়দের জন্য তিন হাজার ৯০০ টাকা করে।

যোগাযোগ : ০১৭৩০ ০৮৯১৩০

 

সোনারগাঁও হোটেল

হরেক রকম দেশীয় আয়োজনে মেতেছে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল। হোটেল লবিতে বসেছে বৈশাখী মেলা। বুটিকসের পণ্যের পাশাপাশি থাকছে বৈশাখী অনুষঙ্গের নানা আয়োজন। পান্তা-ইলিশসহ নানা রকমের ভর্তা, মিষ্টির বিশেষ বুফে ম্যেনু পাওয়া যাচ্ছে চার হাজার টাকায়। লাঞ্চ শুরু হবে সকাল সাড়ে ১১টা থেকে আর ডিনার শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে। বৈশাখ উপলক্ষে হোটেলের রুম সার্ভিসেও পাওয়া যাবে বিশেষ অফার।

 

ওয়েস্টিন ঢাকা

পহেলা বৈশাখ থেকে সপ্তাহব্যাপী বিশেষ আয়োজন করেছে ওয়েস্টিন ঢাকা। পান্তা-ইলিশ, কালা ভুনা, বিভিন্ন ধরনের ভর্তা, পিঠা ও মিষ্টির পসরা সাজিয়েছে তারা। আজ থাকছে লাঞ্চ ও ডিনারের আয়োজন। পর দিন থেকে ১৯ এপ্রিল পর্যন্ত থাকবে ডিনার। হোটেলের গ্র্যান্ড বলরুমে পহেলা বৈশাখে দিনব্যাপী থাকবে আরো নানা আয়োজন। বিভিন্ন ব্যাংকের কার্ডে পেমেন্টে থাকছে বিশেষ অফার।

যোগাযোগ : ০১৭৩০ ৩৭৪৮৭১

 

মন্তব্য