kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

ব্রাহ্মণবাড়িয়া ১

বিএনপির একরামের ‘টাকা’ নিয়ে শঙ্কা আওয়ামী লীগের ফরহাদের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপির একরামের ‘টাকা’ নিয়ে শঙ্কা আওয়ামী লীগের ফরহাদের

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন শিল্পপতি সৈয়দ এ কে একরামুজ্জামান। আর তাঁর ‘অঢেল টাকা’ নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য (এমপি) বদরুদ্দাজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম। গতকাল রবিবার নাসিরনগর প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ শঙ্কা প্রকাশ করেন তিনি। তবে অতীতে টাকা দিয়ে নাসিরনগরের মানুষকে কেনার চেষ্টা করে সফল হওয়া যায়নি বলেও স্মরণ করিয়ে দেন ফরহাদ হোসেন।

সম্মেলনে ফরহাদ হোসেন বলেন, ‘আমাদের রাজনীতি জনগণের জন্য। নাসিরনগরের মানুষ বিভিন্ন সময়ে সৎ ব্যক্তিকেই বেছে নিয়েছে। এবারও সঠিক সিদ্ধান্ত নেবে।’ ফরহাদ হোসেন আরো বলেন, ‘মনোনয়নবঞ্চিত ১১ প্রার্থীও দলের হয়ে কাজ করবেন। তাঁদের সবার সঙ্গেই কমবেশি কথা হয়েছে। প্রচারণা শুরুর সময় থেকে সবাই কাজ করবেন বলেছেন। নাসিরনগর আওয়ামী লীগ এখন নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ।’

সম্মেলনের শুরুতেই ভুল ও অন্যায় আচরণ করে থাকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য নাসিরনগরবাসীর প্রতি আহ্বান জানান ফরহাদ হোসেন। এমন কিছু হয়ে থাকলে আলোচনাও করতে বলেন। এ সময় নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রাফি উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ টি এম মনিরুজ্জামান সরকারসহ দলের কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা