kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

রায়গঞ্জে প্রার্থীদের জোর প্রচারণা

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

২ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রায়গঞ্জে প্রার্থীদের জোর প্রচারণা

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম পর্যায়ে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় ভোট ১০ মার্চ। এ নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান পদে এবার লড়াই করছেন এ আসনের তিনবারের নির্বাচিত সংসদ সদস্য প্রয়াত গাজী ইসাহাক হোসেন তালুকদারের ছেলে, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট ইমরুল হোসেন তালুকদার ইমন। তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক)। অন্যদিকে রয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) গোলাম হোসেন শোভন সরকার (আনারস প্রতীক)।

ভাইস চেয়ারম্যান পদে জাহিদুল ইসলাম মাইকেল (উড়োজাহাজ), ফারুক আহমেদ শিখন (চশমা), আব্দুর রউফ বকুল (তালা), রেজাউল করিম বাচ্চু (নলকূপ) ও অ্যাডভোকেট লোকমান হাকিম (মাইক) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিষ্কৃতি দাশ (হাঁস), লীনা হক লুত্ফা (সেলাই মেশিন), পাপিয়া পারভীন পরী  (সিলিং ফ্যান ) প্রতীকে  প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

গত ১৯ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ দেওয়া হয়। সেই থেকে পুরোদমে শুরু হয়েছে প্রচার-প্রচারণা। উপজেলার পৌর এলাকা ও ৯টি ইউনিয়নের পাড়া-মহল্লায় ঝুলছে প্রার্থীদের প্রতীক ও ছবিসংবলিত পোস্টার। প্রার্থীরা নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত গণসংযোগ চালাচ্ছেন।

মন্তব্য