kalerkantho

অনিবার্য কারণে আজ শেয়ারবাজার প্রকাশিত হলো না। - সম্পাদক

সরে দাঁড়াতে প্রতিদ্বন্দ্বীকে আ. লীগ প্রার্থীর হুমকি

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

২ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ার শাজাহানপুরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেন ছান্নুর বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থীকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য হত্যাসহ বিভিন্ন ধরনের হুমকিধমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল বাশার গত বৃহস্পতিবার বিকেলে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে বলা হয়েছে, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছান্নু এবং তাঁর কর্মীবাহিনীর লোকজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বাশারকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য হত্যা, গুম, অপহরণসহ বিভিন্ন ধরনের হুমকিধমকি দিয়ে যাচ্ছে। শুধু তাই নয় বাশারের হয়ে কাজ না করতে তাঁর কর্মী-সমর্থকদেরকেও মারধর ও বাড়ি বাড়ি গিয়ে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। আবুল বাশারের অভিযোগ, প্রায় প্রতিদিনই শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে ছান্নু তাঁর দলবলসহ তাঁকে (বাশার) ও তাঁর কর্মী-সমর্থকদের তাড়িয়ে বেড়াচ্ছে। এসব সন্ত্রাসী কর্মকাণ্ডে জীবনের নিরাপত্তাহীনতায় তাঁর স্ত্রী, সন্তানসহ কর্মী-সমর্থকদের পালিয়ে বেড়াতে হচ্ছে। নির্বাচনী পরিবেশ বিঘ্নিত করে তাঁকে মাঠছাড়া করে ক্ষমতার প্রভাব খাটিয়ে কারচুপির মাধ্যমে নির্বাচনে জয়লাভের পাঁয়তারা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছান্নু।

রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুল আলম বলেন, ‘যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ সুপারকে নির্দেশ দেওয়া হয়েছে।’

 

মন্তব্য