kalerkantho

রবিবার । ১২ আশ্বিন ১৪২৭ । ২৭ সেপ্টেম্বর ২০২০। ৯ সফর ১৪৪২

২৭ মার্চ বিএনপির র‌্যালি

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৯ ১৫:০৮ | পড়া যাবে ১ মিনিটে



২৭ মার্চ বিএনপির র‌্যালি

ছবি অনলাইন

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ঢাকাসহ সারাদেশে বর্ণাঢ্য স্বাধীনতা শোভাযাত্রাসহ সাপ্তাহব্যাপী কর্মসূচি পালন করবে বিএনপি। সারাদেশে ২৭ মার্চ বিএনপি ও অঙ্গসংগঠনসগুলোর জেলা, উপজেলা, পৌর শাখা স্থানীয় সুবিধা অনুযায়ী শোভাযাত্রা করবে বলে জানান তিনি।

আজ রবিবার সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যৌথসভা শেষে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, আমরা ২৭ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে ঢাকায় বর্ণাঢ্য র‌্যালি করার সিদ্ধান্ত নিয়েছি। কর্তৃপক্ষের সাথে আলাপ করে আমরা র‌্যালিটি করতে চাই।

বিএনপির স্বাধীনতা দিবসের অন্যান্য কর্মসূচি হচ্ছে- ২৫ মার্চ ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তন অথবা গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে বিকাল ৩টায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, ২৬ মার্চ সকালে জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং পরে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে পুষ্পমাল্য অর্পণ।

এছাড়া ২৬ মার্চ ভোরে নয়া পল্টনের কার্যালয় ও গুলশানে চেয়ারপারনের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। দিবসটি উপলক্ষে ক্রোড়পত্র ও পোস্টার প্রকাশ করবে বলে জানিয়েছে বিএনপি।

মন্তব্য



সাতদিনের সেরা