kalerkantho


আমরাই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো : মির্জা আব্বাস

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুলাই, ২০১৮ ১৫:৫৪



আমরাই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো : মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আজকে যারা বিএনপির মাঝে ফাটল ধরানোর চেষ্টা করছে, আমি তাদের বলব সেই সময় চলে গেছে। আমরা আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো, তারেক রহমান দেশে ফিরবেন এবং আমরাই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো। বিএনপির খোর খাওয়া নেতাকর্মী কখনো বেইমানি করবে না।

আজ শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে এক প্রতিবাদ সমাবেশ তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, বিএনপিকে দুর্বল করার জন্য বেশ কিছু প্রক্রিয়া কাজ করছে। তবে সেই প্রক্রিয়া যেন কাজ না করতে পারে সেদিকে যুবদলকে খেয়াল রাখতে হবে। আমাদের কিছু ব্যর্থ নেতাকর্মী রয়েছে যারা নেতৃত্ব চায় কিন্তু নেতৃত্ব দিতে পারে না।

তিনি বলেন, আগের কোনো নির্বাচনগুলো সুষ্ঠু হয়নি। এবার ৩ সিটি নির্বাচনের কার্যকলাপ দেখবো। যদি নির্বাচন সুষ্ঠু না হয় আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আমরা দ্বিতীয়বার ভাববো। দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হয়ে আসবেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে ফিরে আসবেন। তারপর আমরা নির্বাচনে যাবো।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, ব্যারিস্টার জিয়াউর রহমান খান, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধূরী এ্যানি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন প্রমুখ।



মন্তব্য