kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

বাড়ি ফেরার টিকিট নেই কোহলিদের!

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুলাই, ২০১৯ ১৯:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



বাড়ি ফেরার টিকিট নেই কোহলিদের!

ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে নিউজিল্যান্ডের কাছে সেমিফাইনালে হারের পর দেশে যে কী ভয়ানক 'অভ্যর্থনা' অপেক্ষা করছে বিরাট কোহলিদের জন্য তা আর বলে দিতে হয় না। ইতিমধ্যেই ক্ষু্ব্ধ সমর্থকেরা ছবি পুড়িয়ে রাগ ঝেড়েছেন। এর আগে ভারতে ক্রিকেটারদের গাড়িবহর এমনকী বাড়িতে হামলার ঘটনাও ঘটেছিল! কিন্তু এবার সমর্থকদের অপেক্ষা বেড়েই চলছে। কারণ, ভারতীয় ক্রিকেটাররা এখনও দেশে ফেরার বিমান টিকিটই যে পায়নি!

নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হারের পর ম্যানচেস্টারে নিজেদের টিম হোটেল ছাড়তে হয়েছে ভারতীয় দলকে। কিন্তু দলের লজিস্টিক টিম কাঙ্খিত সময়ে বিমান টিকিট সংগ্রহে ব্যর্থ হয়। ১৪ জুলাইয়ের আগ পর্যন্ত কোনো বিমানের টিকিট নেই। ওই দিনই বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। ফাইনাল দেখেই বাড়ি ফিরতে পারবেন ভারতীয় ক্রিকেটাররা। কারণ পরশুর পর টিকিটের বুকিং পাওয়া গেছে।

এর পরেও সবার একসঙ্গে ফেরা হচ্ছে না। ক্রিকেটার এবং কোচিং স্টাফরা ছোট ছোট দল হয়ে ফিরবেন ভারতে। আবার সব ক্রিকেটার যে দেশে ফিরবেন তা নয়। কারণ বিশ্বকাপ শেষে সবাইকে ১৫ দিনের ছুটি দিয়েছে বিসিসিআই। কেউ চাইলে নিজেদের মতো করে কাটাতে পারেন এই সময়টুকু। এখনও কোনো ক্রিকেটার ছুটি কাটাতে কোথাও যাচ্ছেন বলে খবর আসেনি। আসলে, সেমিতে অমন হারের পর কারও মনের অবস্থাই ভালো নয়।

মন্তব্য



সাতদিনের সেরা