kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

পাকিস্তানের বিপক্ষে ভালো শুরু অস্ট্রেলিয়ার

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুন, ২০১৯ ১৬:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তানের বিপক্ষে ভালো শুরু অস্ট্রেলিয়ার

ছবি: এএফপি

পাকিস্তানের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে বড় স্কোরের পথ দেখাচ্ছেন দুই ওপেনার। সাবধানী শুরুর পর একশ রানের জুটি গড়েছেন ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। ৩৭ বল খেলে ৩৮ রান করেছেন ডেভিড ওয়ার্নার। অন্যদিকে ৬৪ বল খেলে ৫৮ রান করেছে অ্যারন ফিঞ্চ। 

শেষ খবর পাওয়া পর্যন্ত কোনো উইকেট না হারিয়ে ১৭ ওভার খেলে ১০৬ রান করেছে অস্ট্রেলিয়া। ক্রিজে আছেন ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ।

এর আগে টনটনে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হয় ম্যাচটি। দু’দলের একাদশেই এসেছে পরিবর্তন। পাকিস্তানের শাদাব খানের বদলে দলে ফিরেছেন শাহীন আফ্রিদি। অস্ট্রেলিয়া দলে এসেছে দুটি পরিবর্তন। কেন রিচার্ডসন ও শন মার্শ দলে ফিরেছেন, তাদের জন্য জায়গা ছেড়ে দিতে হয়েছে ইনজুর্ড স্টয়নিস ও স্পিনার জাম্পার। 

পাকিস্তান একাদশ:

ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলী, শাহিন আফ্রিদী, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির।

অস্ট্রেলিয়া একাদশ:
 
ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন মার্শ, স্টিভেন স্মিথ, উসমান খাজা, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান কোল্টার-নাইল, কেন রিচার্ডসন।

মন্তব্য