kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

দেশে ফিরছেন মালিঙ্গা! পরের ম্যাচে অনিশ্চিত

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুন, ২০১৯ ২১:১৫ | পড়া যাবে ২ মিনিটে



দেশে ফিরছেন মালিঙ্গা! পরের ম্যাচে অনিশ্চিত

ছবি : এএফপি

দেশে ফিরছেন শ্রীলঙ্কার অন্যতম শক্তি লাসিথ মালিঙ্গার। তাই আগামী শনিবারের অস্ট্রেলিয়ার সাথে ম্যাচে খেলা নিয়েও রয়েছে অনিশ্চয়তা। দলের এমন সিনিয়র একজন খেলোয়াড় থাকা না থাকা নিয়ে চিন্তিত শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডও। তবে বোর্ডের এক বিবৃতিতে পরের ম্যাচে মালিঙ্গা খেলবে বলে আশা প্রকাশ করেছেন।

শাশুড়ির অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নিতেই বিশ্বকাপের মাঝ মাঠে দেশে ফিরতে হচ্ছে। আজকে বাংলাদেশের সাথে খেলে দেশে ফেরার কথা থাকলেও বৃষ্টির কারণে আর মাঠে নামা হয়নি। জানা যায়, আগামী বৃহস্পতিবার শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে মালিঙ্গার শাশুড়ির অন্ত্যেষ্টিক্রিয়া হবে। এর পরই আবার ইংল্যান্ডে ফিরতে পারেন তিনি। আগামী শনিবার অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কা মুখোমুখি হবে।

লঙ্কান টিম ম্যানেজমেন্ট আশা করছে, অজিদের বিপক্ষে ম্যাচে খেলবেন তিনি। এক বিবৃতিতে জানিয়েছে, 'বিশ্বকাপে পরের ম্যাচে মালিঙ্গা খেলবে বলে আশা করা যাচ্ছে। তার আগেই সে দলের সঙ্গে যোগ দিতে পারে।'

অনেকেই এবারের বিশ্বকাপকে মালিঙ্গার শেষ বিশ্বকাপ বলেও ধরে নিয়েছেন। দলেরও তাকে চায় শক্তি বাড়াতে। তবে আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অবসরে চলে যেতে পারেন এই অভিজ্ঞ পেসার। এরই মধ্যে সেটা জানিয়েও দিয়েছেন তিনি। বিশ্বকাপে প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে সুবিধা করতে না পারলেও পরের ম্যাচে আফগানিস্তানের সাথে ৩৯ রানে নেন ৩ উইকেট। দলও পায় প্রথম জয়।

মন্তব্য