kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

বিশ্বকাপের আগে ভারতীয় শিবিরে ইনজুরি শংকা

কালের কণ্ঠ অনলাইন   

৭ মে, ২০১৯ ১৭:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্বকাপের আগে ভারতীয় শিবিরে ইনজুরি শংকা

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার ক্রিকেট লিগে (আইপিএল) গত ৫মে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে কাঁধের ইনজুরিতে পড়েন চেন্নাই সুপার কিংসের কেদার যাদব। যে কারণে শেষ আইপিএলের চলমান আসর থেকে ছিটকে পড়লেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার কেদার। ওয়ানডে বিশ্বকাপের আগে তার ইনজুরিতে চিন্তায় পড়েছে ভারত।

পাঞ্জাবের বিপক্ষে ঐ ম্যাচে ফিল্ডিং-এর সময় কাঁধে চোট পান কেদার। সতীর্থ রবীন্দ্র জাদেজার থ্রো আটকাতে গিয়ে ব্যথা পেয়ে পাঞ্জাব ইনিংসের ১৪তম ওভারে মাঠ ছাড়েন কেদার। এরপর আর মাঠে ফিরতে পারেননি এই ডান-হাতি খেলোয়াড়।

পরে সংবাদ সম্মেলনে চেন্নাই সুপার কিংসের কোচ নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক স্টিফেন ফ্লেমিং বলেন, 'ইতোমধ্যে কেদারের এক্স-রে ও স্ক্যান সম্পন্ন হয়েছে। কিছুটা সমস্যা আছে। তাই তাকে বিশ্রামে রাখা হয়েছে। বিশ্বকাপের কথা চিন্তা করে তাকে ভালোভাবে পর্যবেক্ষন করা হবে এবং দ্রুতই সুস্থ করে তোলার চেষ্টা করছে ফিজিওরা। তবে আইপিএলের বাকী ম্যাচগুলোতে তার খেলাটা সম্ভাবনা ক্ষীণ।'

চলমান আইপিএলে নিজেকে ফেলে ধরতে পারেননি কেদার। ১২ ইনিংসে ১৬২ রান করেছেন তিনি। জাতীয় দলে বল হাতে গুরুত্বপূর্ণ সময়ে ব্রেক-থ্রু এনে দিতে বেশ পারদর্শী কেদার। অথচ এবারের আইপিএলে ১২ ইনিংসে বল হাতে আক্রমণে দেখা যায়নি ওয়ানডেতে ৫৯ ম্যাচে ২৭ উইকেট শিকার করা এই অফ-স্পিনারকে।

মন্তব্য



সাতদিনের সেরা