kalerkantho

বৃহস্পতিবার । ১২ ডিসেম্বর ২০১৯। ২৭ অগ্রহায়ণ ১৪২৬। ১৪ রবিউস সানি     

আবরারের ঘাতক বাসের কন্ডাক্টর, হেলপার রিমান্ডে

আদালত প্রতিবেদক   

২৭ মার্চ, ২০১৯ ২০:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



আবরারের ঘাতক বাসের কন্ডাক্টর, হেলপার রিমান্ডে

সুপ্রভাত পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার চৌধুরীর মৃত্যুর ঘটনায় ঘাতক বাসের কন্ডাক্টরকে সাত দিন রিমান্ডে দেওয়া হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে চাঁদপুরের শাহরাস্তি থানার সুচিপাড়র মিজানের ইটের ভাটায় অভিযান চালিয়ে কন্ডাক্টর ইয়াসিন আরাফাত ও তার দেওয়া তথ্যমতে আজ বুধবার সকালে রাজধানীর মধ্যবাড্ডা এলাকা থেকে হেলপার ইব্রাহিমকে গ্রেপ্তার করা হয়।

বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক কাজী শরীফুল ইসলাম আসামিদের আদালতে হাজির করেন। বাসের কন্ডাক্টর ইয়াছিন আরাফাত ও হেলপার ইব্রাহিমকে রিমান্ডে নিয়ে ১০ দিন জিজ্ঞাসাবাদ করার অনুমতি চেয়ে আবেদন করেন।

শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী শুনানি শেষে দুইজনের প্রত্যেকের সাতদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ২০ এপ্রিল বাসর চালক সিরাজুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য একই মেয়াদে রিমান্ডে নেওয়ার অনুমতি দেওয়া হয়েছে।

গত ১৯ মার্চ সকাল ৭ সাড়ে টার দিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন প্রগতি সরণী এলাকায় সুপ্রভাত পরিবহনের ঢাকা-মেট্রো-ব-১১-৪১৩৫ নম্বর ক্রমিকের বাস চাপায় আবরার নিহত হয়। দিবাগত রাতে নিহত আবরারের পিতা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহম্মেদ চৌধুরী বাদী হয়ে দণ্ডবিধির ২৭৯/ ৩৩৮ (ক)/৩০৪/ ও ১০৯ ধারায় রাজধানীর গুলশান থানায় মামলা করেন। আসামি করা হয় বাসের ড্রাইভার, কন্ডাক্টর, হেলপার ও মালিককে। 

মন্তব্য



সাতদিনের সেরা