kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১                       

এএসপি মিজান হত্যা : ফারুক হাওলাদারের বিরুদ্ধে ওয়ারেন্ট

আদালত প্রতিবেদক   

২৪ মার্চ, ২০১৯ ২১:০৯ | পড়া যাবে ২ মিনিটে



এএসপি মিজান হত্যা : ফারুক হাওলাদারের বিরুদ্ধে ওয়ারেন্ট

হাইওয়ে রেঞ্জ সাভার সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান তালুকদার হত্যা মামলার পলাতক আসামি ফারুক হাওলাদারকে গ্রেপ্তার করতে পরোয়ানা (ওয়ারেন্ট) জারি করা হয়েছে। 

আজ রবিবার ঢাকার মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুঁইয়া ওই পরোয়ানা জারি করেন। ধার্য তারিখে মামলায় দাখিল করা অভিযোগপত্র আমলে নিয়ে হাকিম ওই আদেশ দেন। 

আদালতসূত্র জানিয়েছে. চার্জশিটভুক্ত ওই আসামির বিরুদ্ধে জারি করা পরোয়ানা তামিল সংক্রান্ত প্রতিবেদন আদালতে দাখিলের জন্য আগামি ২৫ এপ্রিল পরবর্তী দিন ধার্য করা হয়েছে। 

চার্জশিটের অপর আসামি শাহ আলম ওরফে আলম ওরফে বুড্ডা গ্রেপ্তার হয়ে কারাগারে আছে। হত্যার দায় স্বীকার করে সে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

গত ১৪ মার্চ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পশ্চিম) পরিদর্শক সিরাজুল ইসলাম খান দুইজনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন। জব্দ তালিকায় উল্লেখিত নিহতের ব্যবহৃত মোবাইল ফোন, গাড়ির চাবিসহ নয় রকমের আলামত হিসেবে জমা দিয়েছেন। সাক্ষী হিসাবে ২১ জনকে আন্তর্ভুক্ত করেছেন।  

২০১৭ সালের ২১ জুন সকালে রাজধানীর রূপনগর থানার মিরপুর বেড়িবাঁধের পাশ থেকে এএসপি মিজানুর রহমান তালুকদারের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রাতে আসামি অজ্ঞাতনামা’ উল্লেখ করে নিহতের ছোট ভাই মাসুম তালুকদার থানায় হত্যা মামলাটি করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা