kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

রেইন ট্রি'তে ছাত্রী ধর্ষণ : সাফাত আহমেদের জামিন নামঞ্জুর

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



রেইন ট্রি'তে ছাত্রী ধর্ষণ : সাফাত আহমেদের জামিন নামঞ্জুর

বনানীর আলোচিত ‘দ্য রেইন ট্রি’ হোটেলে বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই ছাত্রী ধর্ষণের মামলার প্রধান আসামি সাফাত আহমেদের জামিন বাতিল করে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার ঢাকার ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খাদেম উল কায়েস এ আদেশ দেন। 

আদালত সূত্রে জানা গেছে, এদিন সাফাত আহমেদের জামিনের বিষয়ে আদেশের দিন ধার্য ছিল। সেই হিসেবে জামিনে থাকা সাফাত আহমেদ আজ ঢাকার ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খাদেম উল কায়েসের আদালতে জামিনের আবেদন করলে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করেন। এর আগে গত বছরের ২৯ নভেম্বর সাফাত আহমেদের জামিন আবেদন মঞ্জুর করেন একই বিচারক। 

এ ছাড়াও কারাগারে থাকা এই মামলার আসামি সাফাতের বন্ধু নাঈম আশরাফের জামিন আবেদন নামঞ্জুর করেন ট্রাইব্যুনাল।

অপরদিকে আজ বুধবার এ মামলার ভিক্টিমকে জেরা করার দিন ধার্য ছিল। আদালতে তাঁকে জেরা করে আসামিপক্ষের আইনজীবী। তবে তাঁকে জেরা করা শেষে না হওয়ায় ট্রাইব্যুনাল পরবর্তী জেরার জন্য আগামী ৬ মার্চ দিন ধার্য করেছেন।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই ছাত্রীকে ধর্ষণ করা হয়। পরে ওই ঘটনায় একই বছরের ৬ মে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনকে আসামি করে বনানী থানায় ধর্ষণের মামলা করেন এক ভুক্তভোগী।

মন্তব্য



সাতদিনের সেরা