kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

সুপ্রিম কোর্টের সহকারী রেজিস্ট্রারদের কর্মবণ্টন

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:২৪ | পড়া যাবে ২ মিনিটে



সুপ্রিম কোর্টের সহকারী রেজিস্ট্রারদের কর্মবণ্টন

সুপ্রিম কোর্টের সহকারী রেজিস্ট্রার ও সমপর্যায়ের কর্মকর্তাদের কর্মবণ্টন করা হয়েছে।সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়। এ তথ্য সুপ্রিম কোর্টের ওয়েবসাইটেও দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সহকারী রেজিস্ট্রার (অর্থ ও উন্নয়ন) মো. ইসমাইল হোসেন, হিসাব শাখা ১,২ ও ৩, বাজেট, ক্রয় ও লাইব্রেরি শাখা নিয়ন্ত্রণ ও তত্ত্বাবধান করবেন। সহকারী রেজিস্ট্রার (বিচার) মোহাম্মদ আক্তারুজ্জামান ভুইঁয়া, নিয়োগ, বিবরণী ও ইন্সপেকশন শাখা নিয়ন্ত্রণ ও তত্ত্বাবধান করবেন। সহকারী রেজিস্ট্রার (বেঞ্চ ও ডিক্রি) মোহাম্মদ আক্তারুজ্জামান ভুইঁয়া (ভারপ্রাপ্ত), বেঞ্চ ও ডিক্রি শাখা নিয়ন্ত্রণ ও তত্ত্বাবধান করবেন। সহকারী রেজিস্ট্রার (আদি অধিক্ষেত্র) সোহাগ রঞ্জন পাল, রিট, ফরমস অ্যান্ড স্টেশনারি শাখা, সহকারী রেজিস্ট্রার (পরিবহন) সোহাগ রঞ্জন পাল (ভারপ্রাপ্ত), সহকারী রেজিস্ট্রার (প্রশাসন) মো'তাছিম বিল্লাহ, পত্র বিনিময়, রেফারেন্স ও আদান-প্রদান শাখা নিয়ন্ত্রণ ও তত্ত্বাবধান করবেন।

বেগম মেহনাজ সিদ্দিকী, সহকারী রেজিস্ট্রার (সাধারণ ও সংস্থাপন) সাধারণ ও সংস্থাপন, আদিম দেওয়ানি, সুপ্রিম কোর্ট জাদুঘর, সুপ্রিম কোর্ট মেডিক্যাল সেন্টার, ডে-কেয়ার সেন্টার শাখা নিয়ন্ত্রণ ও তত্ত্বাবধান করবেন। এ ছাড়াও বেগম মেহনাজ সিদ্দিকী জুডিশিয়াল রিফর্ম-সংক্রান্ত কমিটির কার্যক্রমে সাচিবিক সহায়তা করবেন।

ৱসহকারী রেজিস্ট্রার (অনুলিপি ও মহাফেজ) মো. নুরুল ইসলাম, নকল ও রেকর্ড শাখা নিয়ন্ত্রণ ও তত্ত্বাবধান করবেন। সহকারী রেজিস্ট্রার (ফৌজদারী-২) মোহাম্মদ সাইফুল ইসলাম মিয়া, ফৌজদারী মিস শাখা নিয়ন্ত্রণ ও তত্ত্বাবধান করবেন। সহকারী রেজিস্ট্রার (ফৌজদারী-১) মো. সিদ্দিকুর রহমান, ফৌজদারী আপিল ও জেল আপিল শাখা নিয়ন্ত্রণ ও তত্ত্বাবধান করবেন। সহকারী রেজিস্ট্রার (দেওয়ানি-২) স্বপন বিকাশ বড়ুয়া, আপিল (প্রথম আপিল-ঢাকা, চট্রগ্রাম, সিলেট, রাজশাহী, খুলনা, বরিশাল) শাখা নিয়ন্ত্রণ ও তত্ত্বাবধান করবেন।

বেগম সুলতানা, সহকারী রেজিস্ট্রার (দেওয়ানি-১), রুল, বঙ্গনুাবাদ, এস সি এ শাখা নিয়ন্ত্রণ ও তত্ত্বাবধান করবেন। মো. মোবারক আলী মিঞা, সহকারী রেজিস্ট্রার (ফৌজদারী-৩), ফৌজদারী শাখা, ডেথ রেফারেন্স ও ফৌজদারী রিভিশন, পেপারবুক, স্ট্যাম্প রিপোর্টার (ফাইলিংসহ), কমিশনার অব এফিডেভিট শাখা নিয়ন্ত্রণ ও তত্ত্বাবধান করবেন।

মন্তব্য



সাতদিনের সেরা