kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

ছাত্রলীগ নেতা সোহেল হত্যা

আরো চারজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২ এপ্রিল, ২০১৯ ০১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



আরো চারজন গ্রেপ্তার

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেলকে পিটিয়ে হত্যার ঘটনায় আরো চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর পাহাড়তলী বাজার থেকে রবিবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন রমজান আলী কিরণ (৩০), মোহাম্মদ ইকবাল (২১), শাকিল খান শামীম (১৯) ও মোহাম্মদ লালন (৫০)। তাঁরা কেউই মামলার এজাহারভুক্ত আসামি নর। 

মহানগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান বলেন, ‘গ্রেপ্তার সবাই পাহাড়তলী বাজারকেন্দ্রিক বিভিন্ন পেশায় নিয়োজিত। ওই এলাকাতেই তাদের বসবাস। এ নিয়ে মোট ১৮ জনকে এ মামলায় গ্রেপ্তার করা হয়েছে। রবিবার গ্রেপ্তার করা চারজনের নাম এজাহারে না থাকলেও তদন্তে তাদের সংশ্লিষ্টতা পেয়েছি। এ কারণে তাদের গ্রেপ্তার করা হয়েছে। ’ 

উল্লেখ্য, পাহাড়তলী রেলওয়ে বাজারের ব্যবসায়ীরা ‘চাঁদাবাজি’তে অতিষ্ঠ হয়ে গত ৭ জানুয়ারি সকালে ‘গণপিটুনি’ দিয়ে মহিউদ্দিন সোহেলকে মেরে ফেলেন বলে পুলিশ ও ব্যবসায়ীরা সে সময় জানিয়েছিলেন। কিন্তু সোহেলের পরিবার পরদিন সংবাদ সম্মেলন করে দাবি করে, ‘পরিকল্পিতভাবে’ এই হত্যাকাণ্ড ঘটনো হয়েছে। এরপর সোহেলের ভাই শাকিরুল ইসলাম শিশির বাদী হয়ে হত্যা, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগে ২৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরো দেড় শ জনকে আসামি করে মামলা করেন।

মামলায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাবের আহম্মেদ, জাতীয় পার্টির নেতা ওসমান খান ও যুবদল নেতা শওকত খান রাজুকেও আসামি করা হয়। ওসমান ও রাজুকে পুলিশ এরই মধ্যে গ্রেপ্তার করেছে।

মন্তব্য