kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

কাপ্তাই সড়কে জিপচাপায় বাবা-মেয়ে নিহত

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

৩১ মার্চ, ২০১৯ ২১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



কাপ্তাই সড়কে জিপচাপায় বাবা-মেয়ে নিহত

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া উপজেলার শান্তির হাট এলাকায় বান্দরবানের লামা উপজেলা চেয়ারম্যানের জিপের চাপায় সিএনজি অটোরিকশার যাত্রী বাবা-মেয়ের মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয়রা সিএনজি অটোরিকশার যাত্রী রাঙ্গুনিয়ার কোদালা ইউনিয়নের ধোপাঘাট এলাকার নেছার আহমদের ছেলে আবদুল আজিজ ও তার মেয়ে আফিফা আকতারকে গুরুতর আহতাবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাদের মৃত্যু ঘটে। গুরুতর আহত আবদুল আজিজের স্ত্রী তাহেরা বেগম ও সিএনজিচালক কাঞ্চন দাশ চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, বান্দরবানের লামা উপজেলা চেয়ারম্যান থোয়ইনু মারমা জিপ নিয়ে স্বস্ত্রীক কাপ্তাইয়ের চিৎমরমে শ্বশুর বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার পোমরা শান্তিরহাট এলাকায় চট্টগ্রাম শহরমূখী একটি সিএনজি অটোরিকশাকে চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, সকাল ১১ টার দিকে রাঙ্গুনিয়ার শান্তিরহাট থেকে আবদুল আজিজকে চমেক জরুরি বিভাগে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। একই সঙ্গে নিয়ে আসা তার মেয়ে আফিফা আকতারকে প্রথমে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। গুরুতর আহত আবদুল আজিজের স্ত্রী তাহেরা বেগম ও সিএনজি অটোরিকশা চালক রাঙ্গুনিয়া সদর ইছাখালীর নির্মল দাশের ছেলে কাঞ্চন দাশের অবস্থাও আশঙ্কাজনক বলে তিনি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা