kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

সীতাকুণ্ডে কাঁচি দিয়ে খুঁচিয়ে স্ত্রীর চোখ নষ্ট করল পাষণ্ড

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৮ মার্চ, ২০১৯ ০২:৫১ | পড়া যাবে ২ মিনিটে



সীতাকুণ্ডে কাঁচি দিয়ে খুঁচিয়ে স্ত্রীর চোখ নষ্ট করল পাষণ্ড

চট্টগ্রামের সীতাকুণ্ডে পারিবারিক কলহের জের ধরে কাঁচি দিয়ে খুঁচিয়ে স্ত্রীর চোখ নষ্ট করে দিয়েছে পাষণ্ড স্বামী। গত মঙ্গলবার রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের সিডিএ আবাসিক এলাকার বি ব্লকে এই ঘটনা ঘটেছে। গতকাল বুধবার ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে।

ভুক্তভোগী ও থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে চাকরিজীবী ইয়ামিন প্রকাশ রবিনের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হয়। এক পর্যায়ে রবিন উত্তেজিত হয়ে ধারালো কাঁচি দিয়ে স্ত্রী মোছাম্মৎ আয়েশা আক্তারের (২৬) একটি চোখ খুঁচিয়ে রক্তাক্ত করে ফেলেন। এতে তিনি গুরুতর আহত হয়ে হাসপাতালে যেতে চাইলেও রবিন তাকে বিনা চিকিৎসায় সারারাত ঘরে আটকে রাখেন। পরদিন স্ত্রীকে হাসপাতালে নিলেও চিকিৎসক পরীক্ষা করে বাম চোখটি নষ্ট হয়ে যাওয়ার আশংকা ব্যক্ত করলে ভয় পেয়ে তাকে বাড়িতে নিয়ে যান। এক পর্যায়ে গতকাল এক আত্মীয়ের সহযোগিতায় আয়েশা সীতাকুণ্ড থানায় এসে মামলা দায়ের করলে পুলিশ তার স্বামী রবিনকে গ্রেপ্তার করে।

সীতাকুণ্ড থানার সেকেন্ড অফিসার এস আই সুজায়েত হোসেন জানান, আয়েশাকে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে। তার চোখটি খুঁচিয়ে তুলে ফেলার চেষ্টা করা হয়েছে। আয়েশার একটি শিশু সন্তান রয়েছে। মামলার আসামি রবিনকে আটক করে কোর্টহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা