kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

সীতকুণ্ডে মদপানে ব্যবসায়ীর মৃত্যু

যুবলীগ নেতা অসুস্থ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৮ মার্চ, ২০১৯ ০২:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



সীতকুণ্ডে মদপানে ব্যবসায়ীর মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিষাক্ত মদপানে স্থানীয় ব্যবসায়ী নাছির উদ্দিনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবি। গতকাল বুধবার নিহত ব্যবসায়ীর লাশ ময়নাতদন্তের মর্গে পাঠিয়েছে পুলিশ। আর রবিকে ঢাকার স্কয়ার হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার বিকালে সীতাকুণ্ড পৌরসদরের ফকিরহাট গরুর বাজারের ইজারা হয়। এক কোটি ৩০ লাখ টাকায় বাজারটির ইজারা পান সীতাকুণ্ড উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবি ও তাঁর ব্যবসায়িক অংশীদার নাছির উদ্দিনসহ কয়েকজন। 

ইজারা পেয়ে তারা পৌরসদরের সৌদিয়া আবাসিক হোটেলে ব্যবসায়িক বৈঠকে বসেন। গত মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত্ম সেখানে তাঁরা অবস্থান করে বাড়ি ফেরেন। বাড়িতে ুিফরেই অসুস্থবোধ করেন নাছির। এরপর তাঁকে সীতাকু্ল হাসপাতালে নেওয়া হলে চিকিত্সক তাকে চমেক হাসপাতালে স্থানান্ত্মর করার পরামর্শ দেন। সেখানে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। 

সীতাকু্ল থানার ওসি মোঃ দেলওয়ার হোসেন বলেন, যুবলীগ নেতা রবিউল হোসেন রবি ও ব্যবসায়ী নাছিরসহ কয়েকজন সৌদিয়া আবাসিক হোটেলে বসে মদপান করেছিল। পরে বাড়ি গিয়ে রবি ও নাছির অসুস্থ হয়ে পড়েন। এর মধ্যে নাছির মারা যান। রবির অবস্থাও সংকটাপন্ন। সৌদিয়া হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা