kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

কক্সবাজারে বিচ ফুটবল টুর্নামেন্ট শুরু

সৈকতের বালিয়াড়িতে চলছে সাবেকদের লড়াই

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২২ মার্চ, ২০১৯ ০০:০১ | পড়া যাবে ১ মিনিটে



সৈকতের বালিয়াড়িতে চলছে সাবেকদের লড়াই

কক্সবাজার সমুদ্র সৈকতে সপ্তম বারের মতো শুরু হয়েছে বিচ ফুটবল টুর্নামেন্ট। সৈকতের বালিয়াড়িতে পূর্ণ যৌবনকালের মতো করে দলকে জেতাতে লড়াইয়ে মেতে উঠেছেন সাবেক খেলেয়াড়েরা।

তিন দিনব্যাপী টুর্নামেন্ট বৃহস্পতিবার বিকাল ৫টায় উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। প্রথমদিনে মুখোমুখি হয় ব্রাদার্স মাস্টার্স বনাম মোহামেডান মাস্টার্স এবং আবাহনী মাস্টার্স বনাম চিটাগাং মাস্টার্স। এবারো অংশগ্রহণ করেছে ৬টি দল। খেলা চলছে সীগাল সংলগ্ন সমুদ্র সৈকতে। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী শনিবার।

প্রতিবারের মতো এবারো রানার-চ্যানেল আই বিচ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছে ‘উই আর ফর ফুটবল’। স্পন্সর করেছে রানার গ্রুপ। সাবেক ফুটবলারদের মিলনমেলা বলা হলেও তারা আন্তর্জাতিক বিচ ফুটবলে অংশগ্রহণ করতে চায়। সংবাদ সম্মেলনে এমনটাই জানান আয়োজকরা।

সংবাদ সম্মেলন ও উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চ্যানেল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, কক্সবাজারের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসাইন, রানার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ এম হাসিম রহমতুল্লাহ, ইউ ফর ফুটবলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মানিক ও দেওয়া শফিউল আরেফিন টুটুল। 

মন্তব্য



সাতদিনের সেরা