kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

খাগড়াছড়িতে দুর্বৃত্তের হামলায় শিক্ষক আহত

খাগড়াছড়ি প্রতিনিধি   

১৮ মার্চ, ২০১৯ ০৩:১৩ | পড়া যাবে ১ মিনিটে



খাগড়াছড়িতে দুর্বৃত্তের হামলায় শিক্ষক আহত

খাগড়াছড়ি সদরের শালবন এলাকায় আক্তার হোসেন (৩৮) নামে এক স্কুলশিক্ষককে দুর্বৃত্তরা কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ অনুযায়ী, গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আক্তার হোসেন খাগড়াছড়ি পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেনের ছেলে এবং লক্ষ্মীছড়ি উপজেলার লেলাং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এই হামলার জন্য ভুক্তভোগীর পরিবার দায়ী করেছে খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলম ও তাঁর সমর্থকদের।

আক্তার হোসেনের ছোট ভাই সাইফুল অভিযোগ করেন, আওয়ামী লীগ সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থী রুথান চৌধুরীর পক্ষে কাজ করায় রফিকুল আলমের লোকজন তাঁর ভাইয়ের ওপর হামলা চালিয়েছে।

অভিযোগ অনুযায়ী, গতকাল সন্ধ্যায় শালবন এলাকায় ৮ থেকে ৯ ব্যক্তি আক্তার হোসেনের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাঁকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিত্সা দিয়ে তাঁকে নেওয়া হয় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে।

খাগড়াছড়ি সদর থানার ওসি সাহাদাত হোসেন টিটু জানান, কথাকাটাকাটির একপর্যায়ে তাঁর ওপর হামলা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা