kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

খুনের পলাতক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৩ মার্চ, ২০১৯ ০২:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



খুনের পলাতক আসামি গ্রেপ্তার

সদরঘাট থানা পুলিশ গত সোমবার রাতে পলাতক আসামি মো. জুয়েলকে গ্রেপ্তার করেছে। খুনের মামলার আসামি জুয়েলকে ঘটনার প্রায় এক বছর পর নগরের আলকরণ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। 

জুয়েলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার খারকোট গ্রামে। চট্টগ্রাম নগরের আলকরণ এলাকায় ছিল বাস। সদরঘাট থানা পুলিশের ওসি নেজাম উদ্দিন জানান, গত বছরের ২৩ ফেব্রুয়ারি রাতে নগরের সদরঘাট থানার জুঁই কমিউনিটি সেন্টারের সামনে মো. ইব্রাহীম নামের এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়। এ ঘটনায় ইব্রাহীমের মা মনোয়ারা বেগম জুয়েলকে প্রধান আসামি করে একটি মামলা করেন। হত্যাকাণ্ডের পরপরই সে পালিয়ে গিয়েছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আলকরণ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ কর্মকর্তা নেজাম জানান, গ্রেপ্তার জুয়েল হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে মহানগর হাকিম খায়রুল আমীনের আদালতে জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে জুয়েল জানিয়েছে, হত্যাকাণ্ডের প্রায় এক মাস আগে সদরঘাট সাহেবপাড়া কলাবাগান মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ইব্রাহীমের সঙ্গে এর আগে গ্রেপ্তার হওয়া রনির বিরোধ ও মারামারি হয়।

এরই জের ধরে গত বছরের ২৩ ফেব্রুয়ারি রনি, জুয়েলসহ আরো কয়েকজন মিলে ইব্রাহীমের ওপর হামলা চালায় জুয়েল ইব্রাহীমের পেটে ও বুকে ছুরিকাঘাত করে বলে জবানবন্দিতে জানিয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে ওসি নেজাম জানিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা