kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

পঞ্চম উপজেলা নির্বাচন

রামগড়ে উৎসবমূখর পরিবেশে মনোনয়নপত্র জমা

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



রামগড়ে উৎসবমূখর পরিবেশে মনোনয়নপত্র জমা

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির রামগড় উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে দুইজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আজ সোমবার সকাল এগারোটায় রামগড় পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক বিশ্ব প্রদীপ ত্রিপুরা  নৌকা প্রতীক নিয়ে নির্বাচনের প্রত্যাশায় নেতাকর্মীদের বিশাল শোডাউনসহ রামগড় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার বিশ্বাস সুজন কুমারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

এ সময় রামগড় পৌরসভার মেয়র কাজী শাহজাহান রিপন, ইউপি চেয়ারম্যান মণীন্দ্র ত্রিপুরা, কাউন্সিলর বাদশা মিয়া, শামীম আহমেদ, আবুল বশর, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোহাম্মদ মোস্তফা ও আওয়ামী লীগ নেতা মোস্তফা হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক নুরুল আলম, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক রফিকুল আলম কামাল, উপজেলা যুবলীগ সভাপতি ও বর্তমান ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের ও সাবেক জেলা পরিষদ সদস্য আবু বকর সিদ্দিক।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আনোয়ার ফারুক, কাজী মোহাম্মদ জিয়াউল হক। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নিউ সং চৌধুরী, মহিলা আওয়ামী লীগের নেত্রী নাছিমা আহসান লিনা ও হাসিনা আক্তার।

রামগড় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার বিশ্বাস সুজন কুমার জানান, উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন। ২০ ফেব্রুয়ারি বাছাই এবং ২৮ ফেব্রুয়ারি প্রত্যাহার প্রক্রিয়া শেষে আগামী ১৮ মার্চ দ্বিতীয় ধাপে রামগড় উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৬ টি কেন্দ্রে আটত্রিশ হাজার পাঁচশত সত্তরজন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে প্রতিনিধি নির্বাচন করবেন।

তিনি জানান, আগামী ১৮ মার্চ উৎসবমুখর পরিবেশে একটি সুষ্ঠু সুন্দর নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশন সংশ্লিষ্ট সকল সংস্থা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা