kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

খাগড়াছড়ি আ. লীগের দাবি

কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে নিয়ে করা খবরটি ভিত্তিহীন

খাগড়াছড়ি প্রতিনিধি   

৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০১:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে নিয়ে করা খবরটি ভিত্তিহীন

খাগড়াছড়ির সংসদ সদস্য ও শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরাকে জড়িয়ে একটি অনলাইন পোর্টাল ও ফেসবুক পেজে প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ। 
 
বুধবার দুপুরে দলের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ অভিযোগ করে, ‘সিএইচটিনিউজ ডটকম’ নামের অনলাইন পোর্টালটি ইউপিডিএফ পরিচালনা করে থাকে। তাদেরই সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের ফেসবুক পেজে অনুরূপ মিথ্যা তথ্য সন্নিবেশিত করা হয়।
 
সংবাদ সম্মেলনে বলা হয়, ৫ ফেব্রুয়ারি প্রচারিত ওই সংবাদে কুজেন্দ্র লাল ত্রিপুরা ও সেনাবাহিনী সম্পর্কে বিভ্রান্তিকর তথ্য দেওয়া হয়। 
 
খাগড়াছড়ির সংসদ সদস্য পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতেও সেই সংবাদের তীব্র নিন্দা জানান। তিনি বলেন, তিনি বলেননি এমন উক্তি তাঁর নামে চালিয়ে দেওয়া হয়েছে। 
 
খাগড়াছড়ি সদর থানার ওসি সাহাদাত হোসেন টিটু জানিয়েছেন, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা বাদী হয়ে ‘সিএইচটিনিউজ ডটকম’-এর বিরুদ্ধে খাগড়াছড়ি সদর থানায় আইসিটি আইনে মামলা করেছেন। 
 
এদিকে ইউপিডিএফের জেলা সংগঠক মাইকেল চাকমা বলেছেন, ইউপিডিএফ ‘সিএইচটিনিউজ ডটকম’ চালায় বলে যে অভিযোগ করা হয়েছে তা সঠিক নয়। এই নামে ইউপিডিএফের কোনো অনলাইন পোর্টাল নেই। এ ছাড়া পাহাড়ি ছাত্র পরিষদের অফিসিয়াল ফেসবুক পেজ আছে কি না তাও জানা নেই।

মন্তব্য



সাতদিনের সেরা