kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রাম-৬

আ. লীগ-বিএনপির দুই প্রার্থীর সাক্ষাৎ রসিকতা, পরস্পরের কাছে ভোট প্রার্থনা

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৫ ডিসেম্বর, ২০১৮ ০২:১৭ | পড়া যাবে ২ মিনিটে



আ. লীগ-বিএনপির দুই প্রার্থীর সাক্ষাৎ রসিকতা, পরস্পরের কাছে ভোট প্রার্থনা

সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৬ রাউজান আসনে আওয়ামী লীগের প্রার্থী সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী ও বিএনপি প্রার্থী জসিম উদ্দিন সিকদার পরস্পরের কাছে নৌকা ও ধানের শীষে ভোট চেয়েছেন। গতকাল শুক্রবার দুপুরে গণসংযোগের সময় উপজেলার মোহাম্মদপুরের জনৈক মুসলেহ উদ্দিন মুহাম্মদ বদরুলের ফাতেহা উপলক্ষে মেজবান অনুষ্ঠানে দুজনের দেখা হলে এ ঘটনা ঘটে।
 
অনুষ্ঠানে মাত্র দশ মিনিটের ব্যবধানে দুজন উপস্থিত হলে সবাই কৌতূহলী হয়ে ওঠে। এ সময় ফজলে করিম ও জসিম উদ্দিন সিকদার পরস্পরকে জড়িয়ে ধরেন ও কুশল বিনিময় করেন। জসিম উদ্দিন সিকদার মহাজোট প্রার্থীকে চাচা বলে সম্বোধন করেন। তখন ফজলে করিম রসিকতা করে জসিম উদ্দিন সিকদারকে বলেন ‘নতুন পাঞ্জাবি গায়ে দিয়েছো, মনে রং লেগেছে তোমার।’ প্রায় ১০-১৫ মিনিট দুজনের মধ্যে হাস্যোজ্জ্বল কথাবার্তা হয়।
 
এই কুশল বিনিময়ের মধ্যে ফজলে করিম বিএনপি প্রার্থী জসিম সিকদার ও তাঁর ছেলের কাছে রাউজানের উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট চান। পরে জসিম উদ্দিন সিকদারও ফজলে করিমের কাছে ধানের শীষে ভোট দাবি করেন। এ সময় উত্সুক আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও সমর্থক এবং মেজবানে আসা অনেক মানুষ দুই মেরুর দুই প্রার্থীর কুশল বিনিময় কৌতূহল নিয়ে প্রত্যক্ষ করে।
 
অনুষ্ঠান থেকে ফজলে করিম ও জসিম সিকদার একসঙ্গে বের হওয়ার সময় আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরা স্লোগান দিতে থাকে, ‘জসিম ভাই বলেছে, নৌকা জিতবে। জসিম ভাই বলেছে করিম ভাই জিতবে।’ পরে দুই প্রার্থী যার যার প্রচারণায় চলে যান।

মন্তব্য



সাতদিনের সেরা