kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে সড়ক উন্নয়ন দ্রুত শেষ করতে নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৪ নভেম্বর, ২০১৮ ০২:০২ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে সড়ক উন্নয়ন দ্রুত শেষ করতে নির্দেশ

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন চট্টগ্রাম নগরীতে সব সড়ক উন্নয়নের কাজ দ্রুত শেষ করতে ঠিকাদারদের নির্দেশ দিয়েছেন। গতকাল মঙ্গলবার ঠিকাদারদের সঙ্গে বৈঠকে তিনি এ নির্দেশ দেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) কনফারেন্স হলে গতকাল দুপুরে ঠিকাদারদের সঙ্গে বৈঠক করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। উন্নয়নকাজের অগ্রগতি পর্যালোচনা করা হয় বৈঠকে। চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, আনোয়ার হোছাইন, আবু ছালেহ, কামরুল ইসলাম, মনিরুল হুদা প্রমুখ উপস্থিত ছিলেন।

ঠিকাদারদের উদ্দেশ্যে সিটি মেয়র নাছির বলেন, এডিপি প্রকল্পে অর্থের কোনো সমস্যা নেই। আপনারা আন্তরিকভাবে কাজ করুন। ব্যবসায়িক প্রয়োজনে আপনারা ঠিকাদারি করেন। কিন্তু দেশের একজন সচেতন নাগরিক হিসেবে আপনাদেরও দায়িত্ববোধ রয়েছে। 

অনেক ক্ষেত্রে ধীরগতি ও অপরিকল্পিত উন্নয়নকাজের কারণে জনপ্রতিনিধিদের সম্পর্কে জনমনে বিভ্রান্তি ও ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। কিন্তু বর্তমান সরকার চট্টগ্রাম সিটি করপোরেশন, চউক, ওয়াসাসহ বিভিন্ন সেবা সংস্থার মাধ্যমে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনার মাধ্যমে রেকর্ড পরিমাণ বরাদ্দ দিয়েছে। আমাদের দায়িত্ব হচ্ছে এসব কাজ সফলভাবে শেষ করা। আশা করি আপনারা আমার আহ্বানে সাড়া দেবেন।

মন্তব্য



সাতদিনের সেরা