kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

সেন্টমার্টিন দ্বীপ থেকে ফিরেছেন দুই’শ পর্যটক

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১০ ডিসেম্বর, ২০১৭ ২১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



সেন্টমার্টিন দ্বীপ থেকে ফিরেছেন দুই’শ পর্যটক

ফাইল ছবি

বৈরি আবহাওয়ার কারনে সাগর উত্তাল থাকায় প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে আটকে পড়া পাঁচ শতাধিক পর্যটকের মধ্যে দুই’শ জন পর্যটক ঝুঁকি নিয়ে ট্রলারে করে টেকনাফে ফিরেছেন। আজ রবিবার দুপুর ১২ টার দিকে তারা টেকনাফ পৌর সভা এলাকার কায়ুখখালী ঘাটে এসে পৌঁছান।  

সেন্টমার্টিন বোট মালিক সমিতির সাধারণ সমপাদক সৈয়দ আলম জানান, গত শুক্রবার সেন্টমার্টিনে বেড়াতে এসে আটকে পড়া পাঁচ শতাধিক পর্যটক বৈরি আবহাওয়ার কারণে সেখানে আটকে পড়েন। রবিবার পাঁচটি ট্রলারে করে দুই’শ জন সেন্টমার্টিন থেকে টেকনাফে ফিরে এসেছেন। তবে এখনও আরও তিন শতাধিক পর্যটক সেন্টমার্টিনে রয়ে গেছেন। 

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হোসেন সিদ্দিক জানান, ঝুঁকি নিয়ে ট্রলারে করে দুই’শ'র মতো পর্যটক টেকনাফে ফিরে এসেছেন বলে শুনি। তবে এভাবে জীবনের ঝুঁকি নিয়ে আর কেউ যাতে ফেরার উদ্যোগ না নেয় সেজন্য পদক্ষেপ নেওয়া হচ্ছে জানিয়ে তিনি বলেন, 'সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকদের খোঁজখবর নেওয়া হচ্ছে। তাদের কাছ থেকে যাতে অতিরিক্ত অর্থ আদায় করা না হয় সেজন্য হোটেল মালিক কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে। আবহাওয়া স্বাভাবিক হলে জাহাজ দিয়ে আটকে পড়া অবশিষ্ট পর্যটকদেরও নিরাপদে টেকনাফে ফিরিয়ে আনা হবে।' 

 

 

 

 

 

 

 

মন্তব্য



সাতদিনের সেরা