kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

ছবি দেখার আহবান

দর্শক নিজের সঙ্গে মেলাতে পারবেন

জুনে কানে মনোনীত হওয়ার পর থেকেই ‘রেহানা মরিয়ম নূর’ নিয়ে গণমাধ্যমে অনেক কথাই বলেছেন আজমেরী হক বাঁধন। হলে মুক্তির আগে ছবি দেখার আহবান জানিয়ে বললেন ছবির প্রধান এই অভিনেত্রী

১১ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ছবিটি দেখলে দর্শক নিজের সঙ্গে মেলাতে পারবেন। প্রতিটি দৃশ্যে এমন কিছু আছে যা হয়তো দর্শককে নতুন করে ভাবাবে। হয়তো এটা তারও গল্প, ব্যক্তিজীবনে তিনিও চাইছিলেন রেহানার মতো এমন স্টেপ নিতে। হয়তো তাঁর পরিচিত কারো সঙ্গে এমন কিছু ঘটেছে।

বিজ্ঞাপন

এটা আমার, আপনার, আমাদের সবার গল্প। ছবির প্রতিটা চরিত্রই আমাদের আশপাশে বসবাস করে। শুটিংয়ের আগে ও পরে আমি যখন কাজ করেছিলাম, আমাকেও অনেকভাবে প্রভাবিত করেছে। এটা কোনো ফ্যান্টাসি গল্প নয়। দেখে মানুষ অনেক মজা পাবেন এমনও নয়, এটা ভাবনার গল্প। আমাদের ভাবনার জগতটাকে নাড়া দেওয়ার গল্প। আন্তর্জাতিক অঙ্গনে প্রশংসিত হওয়ার কথা আপাতত ভুলে থাকতে চাই। দেশে মুক্তির আগেও ভালো সাড়া পাচ্ছি। যেসব সিনেমা হলে দেওয়া হয়েছে সেসব জায়গা থেকেও ভালো ভালো কথা শুনছি। দুঃখজনক বিষয় হলো, এরই মধ্যে ছবির পাইরেটেড কপি বের হয়ে গেছে। সিদ্ধান্তটা এখন দর্শকের, তারা পাইরেটেড কপি দেখবেন, না সততার সঙ্গে হলে এসে দেখবেন। প্রথম সপ্তাহে ১০টি হলে মুক্তি পাবে। আশা করছি সামনে হলসংখ্যা আরো বাড়বে।

দর্শকের কাছে পৌঁছানোর জন্য আমরা প্রমোশন করছি। যাঁরা সিনেমা ভালোবাসেন তাঁরাও নিজ উদ্যোগে প্রমোশন করছেন। যদিও সাদের অনেক বিধি-নিষেধ আছে, প্রমোশনের খাতিরে এটা-ওটা করা যাবে না। তবু আমরা যতটা পারছি প্রমোশন করছি। দর্শককে আগে হল পর্যন্ত আসতে তো হবে, তারপর না হয় বিচার করবেন ছবি ভালো না খারাপ হয়েছে। আমরা পুরো টিম বিভিন্ন হলে গিয়ে ছবি দেখব, দর্শকের অনুভূতি জানারও চেষ্টা করব।