kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

ইউনাইটেড হাসপাতাল

আস্থা রাখুন, সুস্থ থাকুন

৪ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



আস্থা রাখুন, সুস্থ থাকুন

২০০৬ সালে ঢাকার গুলশানে প্রতিষ্ঠিত হয় ৫০০ বেডের ইউনাইটেড হাসপাতাল। এটি ইউনাইটেড গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান। শুরু থেকেই অন্যান্য স্বাস্থ্যসেবার পাশাপাশি তারা সুপার স্পেশালিটি সেবায় মনোনিবেশ করেছে। সেবার মান ও প্রযুক্তির বিবেচনায় হাসপাতালটি এ দেশের অন্তত সচ্ছল শ্রেণির মানুষের মাঝে আস্থা তৈরি করছে

 

বিভাগসমূহ

অ্যাকসিডেন্ট ও ইমার্জেন্সি, অ্যানেসথেসিওলজি, কার্ডিওলজি, কার্ডিয়াক সার্জারি, কার্ডিয়াক অ্যানেসথেসিওলজি, ক্রিটিক্যাল কেয়ার, ডার্মাটোলজি, ডেন্টিস্ট্রি, ডায়াবেটিস ও এন্ডোক্রাইনোলজি, ডায়াবেটিকস ও নিউট্রিশন, ইএনটি ও হেড নেক সার্জারি, ফ্যামিলি মেডিসিন, গ্যাস্ট্রোএন্টেরোলজি ও হেপাটোলজি, জেনারেল সার্জারি, জেনারেল আইসিইউ, হেলথ স্ক্রিনিং, হেমাটোলজি, ইন্টারনাল মেডিসিন, ল্যাবরেটরি মেডিসিন, নিউনেটোলজি, নেফ্রোলজি, নিউরোলজি, নিউরোসার্জারি, নিউক্লিয়ার মেডিসিন, অবস্টেট্রিকস্, গাইনোকোলজি, অর্থোপেডিকস ও ট্রমা, অনকোলজি, অপথালমোলজি, পেডিয়াট্রিকস, পেডিয়াট্রিক কার্ডিওলজি, পেডিয়াট্রিক সার্জারি, ফার্মেসি, ফিজিওথেরাপি, প্লাস্টিক ও রিকনস্ট্রাক্টিভ সার্জারি, সাইকিয়াট্রি, সাইকোসোশ্যাল কাউন্সেলিং, রেসপিরেটরি ও চেস্ট ডিজিজ, রেডিওলজি ও ইমেজিং, থোরাসিক সার্জারি, ইউরোলজি, ভাসকুলার সার্জারি।

 

বিশেষজ্ঞ চিকিৎসক

ডা. মোমেনুজ্জামান, ডা. জাহাঙ্গীর কবির, অধ্যাপক আনিসুর রহমান, অধ্যাপক ওমর ফারুক, ডা. মো. রশিদ উন নবী, ডা. ফাতেমা বেগম, ডা. রেয়ান আনিস, ডা. নাসিম মাহমুদ, ডা. নারগীস আরা বেগম, অধ্যাপক তৈমুর নেওয়াজ, ডা. অসীম কুমার সেনগুপ্ত, ডা. এ এস এম হাসান শাহরিয়ার, ডা. প্রশান্ত প্রসূন দে প্রমুখ।

 

আউটডোর/ইনডোর

এখানকার আউটডোর সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত চলে। চিকিৎসকদের ভিজিট ১০০০ থেকে ২০০০ টাকা। দিনে ৬০০ থেকে ৭৫০ রোগী দেখা হয়। ইনডোর বেডভাড়া ৪০০০ টাকা থেকে শুরু। এসসিইউতে বেডভাড়া ৭০০০ টাকা, জেনারেল ও কার্ডিয়াক এইচডিইউ ভাড়া ৭০০০ টাকা, এনআইসিইউ/পিআইসিইউ ৯৫০০ টাকা, আইসিইউ/সিসিইউ ভাড়া ৯৫০০ টাকা, সিঙ্গল স্ট্যান্ডার্ড রুম ভাড়া ৮৫০০ টাকা, ডিলাক্স সিঙ্গল ১১৫০০ টাকা, স্ট্যান্ডার্ড সুইট ১৬৫০০ টাকা, ভিআইপি/ডিলাক্স স্যুট ২৫০০০ টাকা।

 

অন্যান্য সুবিধা

এখানকার ল্যাবরেটরিতে ২৪ ঘণ্টা স্যাম্পল কালেকশন সুবিধা রয়েছে। রয়েছে ডায়ালিসিস সুবিধা, ব্লাড ব্যাংক, ক্যাফেটেরিয়া, করপোরেট ক্লায়েন্ট, মরচুয়ারি, এটিএম, ফার্মেসি, ফিজিওথেরাপি, ২৪ ঘণ্টা লাইফ সাপোর্ট সংবলিত কার্ডিয়াক অ্যাম্বুল্যান্স, প্রশিক্ষিত চিকিৎসক, নার্স ও প্যারামেডিক সমন্বিত র‌্যাপিড রেসপন্স টিম ইত্যাদি সুবিধা। এখানকার ল্যাবে কঠোর ও পরীক্ষিত রোগ নিয়ন্ত্রণ বা সুরক্ষিত ইনফেকশন কন্ট্রোলের ব্যবস্থা রয়েছে। আছে এক্সিকিউটিভ চেকআপ, কার্ডিয়াক চেকআপ, ডায়াবেটিস চেকআপ, থাইরয়েড চেকআপ ইত্যাদিসহ কয়েক ধরনের হেলথ চেকআপ প্যাকেজ। গরিব ও অসচ্ছল রোগীদের বিশেষ ছাড় দেওয়া হয়।

 

যোগাযোগের ঠিকানা

প্লট-১৫, রোড-৭১, গুলশান, ঢাকা-১২১২।

হটলাইন : ১০৬৬৬, ০২-৯৮৫২৪৬৬ (অ্যাপয়েন্টমেন্টসহ)

টেলিফোন : ০২-৮৮৩৬৪৪৪, +৮৮ ০২-৮৮৩৬০০০

ইমার্জেন্সি : ০১৯১৪০০১২৩৪

ই-মেইল : [email protected]

ওয়েবসাইট : www.uhlbd.com

মন্তব্য