kalerkantho

বৃহস্পতিবার । ৩ আষাঢ় ১৪২৮। ১৭ জুন ২০২১। ৫ জিলকদ ১৪৪২

কখন কোথায় কী

১২ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

আড়ংয়ে

আড়ংয়ে স্ক্র্যাচ কার্ড অফার

বৈশাখী উপলক্ষে অনলাইন কেনাকাটায় স্ক্র্যাচ কার্ড অফার দিচ্ছে আড়ং। পাঁচ হাজার বা তারও বেশি টাকার কেনাকাটায় মিলবে ছয়টি ব্র্যান্ডের স্ক্র্যাচ কার্ড। কার্ড ঘষলেই পাওয়া যাবে নির্দিষ্ট ব্র্যান্ড থেকে নিশ্চিত উপহার। অফার চলবে ১৪ এপ্রিল স্টক থাকা পর্যন্ত।

নিত্য উপহারে ছোটদের টি-শার্টে ছড়া

মৌমাছি, মৌমাছি, কোথা যাও নাচি নাচি, দাঁড়াও না একবার ভাই...নবকৃষ্ণ ভট্টাচার্যের এই বিখ্যাত ছড়া ছোটদের টি-শার্টে তুলে ধরেছে ফ্যাশন হাউস নিত্য উপহার। শুধু ছড়াই নয়, টি-শার্টের গায়ে দেখা মিলবে মৌমাছি ও ছয় পায়ে পিল পিল করে চলা পিপীলিকারও। দুই থেকে ১৪ বছর বয়সী বাচ্চাদের জন্য একই থিমের দুই রঙা দুটি টি-শার্ট পাওয়া যাবে। মূল্য রাখা হয়েছে ২৫০ টাকা।

বিশ্বরঙ

বিশ্বরঙ ও সেইলরের নতুন শোরুম

করোনা মহামারির মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে ক্রেতাদের আরো কাছে যেতে দুটি নতুন শোরুম চালু করেছে বিশ্বরঙ ও সেইলর। বিভিন্ন মিডিয়া ব্যক্তিদের উপস্থিতিতে সম্প্রতি রাজধানীর ইস্টার্ন প্লাজায় নতুন শোরুম উদ্বোধন করে বিশ্বরঙ। নতুন শোরুমে বিশ্বরঙের সব পোশাক ও অ্যাকসেসরিজ পাওয়া যাবে।

বাংলার ভেনিস খ্যাত বরিশালে ২ এপ্রিল নতুন শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করে সেইলর। নগরীর আলেকান্দা এলাকায় বাংলাবাজার মোড়সংলগ্ন একটি ভবনে সুবিশাল পরিসরে চালু হয়েছে আউটলেটটি।