kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

কখন কোথায় কী

৫ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

কে ক্রাফটে

কে ক্রাফটে বৈশাখের পোশাক

মধুবনি, পুরাকীর্তি, ট্রাইভাল, ট্র্যাডিশনাল ফোক, জামদানি, কলকা, ফ্লোরাল ও জ্যামিতিক নানা মোটিফের বৈশাখী পোশাক এনেছে কে ক্রাফট। সময়, আবহাওয়া ও পরিবেশের কথা মাথায় রেখে সুতি, তাঁত ও লিনেনের মতো আরামদায়ক কাপড় বেছে নেওয়া হয়েছে। পোশাকের অলংকরণে বেছে নেওয়া হয়েছে হাতের কাজ, এমব্রয়ডারি, স্ক্রিন ও ব্লক প্রিন্ট। থাকছে শিশুদের জন্য আলাদা ডিজাইনের বৈশাখী পোশাক।

রঙ বাংলাদেশ

আঁতুড়ঘরে রঙ বাংলাদেশ

প্রাচ্যের ড্যান্ডি খ্যাত নারায়ণগঞ্জ থেকে যাত্রা শুরু হয়েছিল ফ্যাশন হাউস রঙ বাংলাদেশের। এরপর রাজধানী ঢাকাসহ দেশের নানা প্রান্তে শাখা বিস্তার করেছে হাউসটি। যাত্রা শুরুর বহু বছর পর আবার আপন ঠিকানায় ফিরছে প্রতিষ্ঠানটি। নারায়ণগঞ্জ শহরের সান্ত্বনা মার্কেটের নিচতলায় যেখান থেকে শুরু হয়েছিল রঙ বাংলাদেশের যাত্রা, সেখানেই ৩১ মার্চ নতুন করে পুনর্যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি। নতুন করে সাজানো এই শাখায় পাওয়া যাবে প্রতিষ্ঠানটির সব পণ্য।

টাঙ্গনের পণ্যে ৫০ শতাংশ ছাড়

ইদুল ফিতর উপলক্ষে অনলাইন শপিং ব্র্যান্ড টাঙ্গন বিভিন্ন ধরনের পণ্যে দিচ্ছে ৫০ শতাংশ মূল্য ছাড়। সঙ্গে পাওয়া যাবে ফ্রি হোম ডেলিভারি সুবিধা। প্রিমিয়াম কোয়ালিটির চামড়ার সু, স্পোর্টস সু, স্নিকার, লোফার, বেল্ট, লেডিস ব্যাগ, পার্স, চাবির রিং নিয়ে গত বছর যাত্রা শুরু করা টাঙ্গন এরই মধ্যে পণ্যের মান ও সেবা নিয়ে প্রশংসা কুড়িয়েছে। এই অফার চলবে ঈদ পর্যন্ত।