kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

কখন কোথায় কী

৮ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

মেধা

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে মেধা

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে ফ্যাশন ডিজাইনার ও মেধার প্রতিষ্ঠাতা এমদাদ হক নিয়েছেন নতুন উদ্যোগ। মেধা তৈরি করেছে বাংলাদেশের পতাকা ও কবি শামসুর রহমানের কবিতা অবলম্বনে নতুন টি-শার্ট। প্রতিটি টি-শার্টের মূল্য ধরা হয়েছে ২৫০ টাকা। এই টি-শার্ট বিক্রির অর্থের একটি অংশ দেওয়া হবে মুক্তিযোদ্ধা পরিবারকে। ওধসঊসফধফঐড়য়ঁব এবং বসফধফসবফযধ  ফেসবুক পেজে পাওয়া যাবে টি-শার্ট। ফোন করে অর্ডার করা যাবে এই নম্বরে—০১৮৩৩৩৭৫১১১।

রঙ বাংলাদেশ

নারী দিবসে রঙ বাংলাদেশ

নারী দিবস উপলক্ষে কেনাকাটায় ৪০ শতাংশ ছাড় দিচ্ছে রঙ বাংলাদেশ। ১ থেকে ৮ মার্চ পর্যন্ত প্রতিষ্ঠানটির ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকে কেনাকাটায় পাওয়া যাবে এই ছাড়। নারীদের শাড়ি, সালোয়ার, টপ, কুর্তি, ওয়ানপিসের পাশাপাশি ছেলেদের পোশাকেও মিলবে এমন ছাড়। ফোন করে অর্ডার করতে পারবেন ০১৭৭৭৭৪৪৩৪৪ নম্বরে।

ডাব্লিউ

ডাব্লিউ এখন বাংলাদেশে

ঢাকায় যাত্রা শুরু করল ভারতের শীর্ষস্থানীয় পোশাক ব্র্যান্ড ডাব্লিউ। শুধু নারীদের এই পোশাক ব্র্যান্ডটি বাংলাদেশে এনেছে কর্ণফুলী গ্রুপ। উত্তরার নাভানা ওভালের আউটলেটে পাওয়া যাবে ব্র্যান্ডটির পোশাক। এত দিন বাংলাদেশি ক্রেতারা ব্র্যান্ডটির পোশাকের জন্য বিদেশি সুপারস্টোরগুলোর ওপর নির্ভরশীল ছিল। এখন থেকে নিজ দেশেই কিনতে পারবে তারা।