kalerkantho

শুক্রবার। ১৯ অগ্রহায়ণ ১৪২৭। ৪ ডিসেম্বর ২০২০। ১৮ রবিউস সানি ১৪৪২

কখন কোথায় কী

১২ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

সখিতা

স্কয়ার টয়লেট্রিজের শাওয়ার জেল

বাজারে এই প্রথম শাওয়ার জেল নিয়ে এসেছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। রেইন নামের শাওয়ার জেল ব্র্যান্ডটির আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু হয় সম্প্রতি। এখন অনেকেই গোসলে সাবানের পরিবর্তে শাওয়ার জেল বেশি পছন্দ করেন। জেল ফর্মুলেশনের কারণে রেইন শাওয়ার জেল সাবানের তুলনায় ত্বক বেশি ময়েশ্চারাইজ করে। এটি সহজেই ধুয়ে ফেলা যায়। তাই ভোক্তাদের জন্য এমন উদ্যোগ। ২৫০ মিলি প্যাক রেইন শাওয়ার জেল পাওয়া যাচ্ছে ২৬০ টাকা মূল্যে।

 

নতুন পাঁচ ঠিকানায় অ্যাপেক্স

ক্রেতাদের আরো কাছে পৌঁছতে নতুন পাঁচটি শাখা নিয়ে যাত্রা শুরু করেছে ফুটওয়্যার ব্র্যান্ড অ্যাপেক্স। এখন ময়মনসিংহের গুহ রোডের রিয়াজ স্কয়ার, সিলেটের সুনামগঞ্জ রোডের মদিনা মার্কেট, গাজীপুর চান্দনা রোডের হাজি কমপ্লেক্স, ফরিদপুরের জনতার মোড়ের মনি ভবন ও খিলক্ষেতের লেকসিটি রোডের শাখা থেকে পছন্দের জুতা ও চামড়াজাত পণ্য কিনতে পাবেন ক্রেতারা।

 

গয়না তৈরির কর্মশালা

কর্মমুখী শিক্ষাগ্রহণ করে যাঁরা নতুন কিছু করতে চান তাঁদের জন্য সুযোগ করে দিচ্ছে সখিতা। স্বাস্থ্যবিধি মেনে সখিতায় শুরু হচ্ছে গয়না তৈরির কর্মশালা। সরাসরি অংশ নেওয়ার পাশাপাশি অনলাইনেও কর্মশালায় যুক্ত হতে পারবেন। আগামী ১৬ ও ১৭ অক্টোবর উত্তরা, সেক্টর ১১, সড়ক ১৫, বাড়ি ২০ এই ঠিকানায় অনুষ্ঠিত হবে কর্মশালাটি। পাটের গয়না ও আর্টিফিশিয়াল ফুলের গয়না তৈরি শেখানো হবে কর্মশালায়। বিস্তারিত : www.facebook.com/crafty.shokhita

 

 

মন্তব্য