kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

পাঁচ তারকা হোটেলের রোজার আয়োজন

১৩ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে




পাঁচ তারকা হোটেলের রোজার আয়োজন

হোটেল সোনারগাঁও

ওয়েস্টিন ঢাকা

পবিত্র রমজান উপলক্ষে মধ্যপ্রাচ্য ও উপমহাদেশের বাহারি ইফতার ও সাহরির আয়োজন করেছে ওয়েস্টিন ঢাকা। রমজান মাসজুড়েই ইফতার ও ডিনার বুফে থাকছে আরবের খেজুর, মিষ্টি, ফলের জুস, লাচ্ছি, কাবাব, নেহারি, হালিম, বিরিয়ানিসহ নানা মেন্যু। সাহরিতেও থাকছে বিশেষ বুফে মেন্যু। লাইভ কুকিং স্টেশনে রয়েছে ফ্রায়েড ইলিশ, গ্রিলড প্রণসহ মুখরোচক আইটেম। বুফে ইফতার ও ডিনার উপভোগ করা যাবে জনপ্রতি ছয় হাজার ৯৯০ টাকায়। বিরিয়ানি, সরিষা ইলিশ, চিকেন আচারি, মৌসুমি ফল, মিষ্টিসহ নানা আইটেমে সাজানো সাহরি উপভোগ করা যাবে জনপ্রতি তিন হাজার ৫০০ টাকায়। এ ছাড়া পুলসাইড রেস্টুরেন্ট স্প্ল্যাশে ইফতার ও ডিনার বুফে উপভোগ করা যাবে জনপ্রতি চার হাজার ৫০০ টাকায়।

যোগাযোগ : ০২৯৮৯১৯৮৮

ঢাকা রিজেন্সি

পবিত্র রমজান মাসজুড়ে ঢাকা রিজেন্সিতে থাকবে অ্যারাবিয়ান ও দেশীয় খাবারের আয়োজন। বুফে ইফতারের সঙ্গে রাতের খাবারের আয়োজন রাখা হয়েছে। এই প্যাকেজ উপভোগ করা যাবে জনপ্রতি দুই হাজার ৯৯০ টাকায়। ইফতার থেকে শুরু হয়ে চলবে রাত সাড়ে ১০টা পর্যন্ত। নির্দিষ্ট ব্যাংক ও সিমধারীরা পাবেন একটি কিনলে একটি ফ্রি অফার। বিভিন্ন অনুষ্ঠানের জন্যও থাকছে আলাদা প্যাকেজ। শুরু ৯৯০ টাকা থেকে। যোগাযোগ : ০১৭১৩ ৩৩২৬৮১

 

সোনারগাঁও

রমজান মাসজুড়ে ইফতার ও সাহরিতে আরব্য খাবারের পাশাপাশি দেশি খাবারের পসরা সাজিয়েছে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল। ইফতার ও রাতের বুফে খাবারের মূল্য ধরা হয়েছে জনপ্রতি তিন হাজার ৮০০ টাকা। বুফে খাবারের সাহরি উপভোগ করা যাবে জনপ্রতি দুই হাজার ৫০০ টাকায়। যোগাযোগ : ০১৭১৩ ৩৮২৬০৯

 

হোটেল ইন্টারকন্টিনেন্টাল

জনপ্রিয় দেশি ও বিদেশি মেন্যুতে ইফতার ও সাহরির খাবারের আয়োজন করেছে হোটেল ইন্টারকন্টিনেন্টাল। ইফতার, রাতের খাবার ও সাহরির বুফে মেন্যুতে থাকবে অ্যারাবিয়ান, লেবানিজসহ নানা পদ। প্রতি বৃহস্পতি ও শুক্রবার হোটেলের এলিমেন্টস রেস্তোরাঁয় থাকবে সাহরির আয়োজন। সাহরির এই আয়োজন শুরু হবে রাত ১২ থেকে।

যোগাযোগ : ৫৫৬৬৩০৩০

 

লা মেরিডিয়ান

ইফতার ও সাহরিতে অ্যারাবিয়ান ও দেশি নানা খাবারের আয়োজন করেছে লা মেরিডিয়ান। বুফে ইফতার ও ডিনার উপভোগ করা যাবে জনপ্রতি চার হাজার ৯৫০ টাকায়। এ ছাড়া বুফে সাহরি উপভোগ করা যাবে জনপ্রতি দুই হাজার ৫০০ টাকায়। 

 

রেডিসন ব্লু ঢাকা

ইফতার-ডিনার বুফে আরবের বিভিন্ন অঞ্চলের ২০টি খেজুর অন্তর্ভুক্ত করেছে রেডিসন ব্লু। সঙ্গে থাকবে অ্যারাবিয়ান ও দেশীয় খাবারের রকমারি আয়োজন। বড়দের বুফের মূল্য ধরা হয়েছে জনপ্রতি তিন হাজার ৯০০ টাকা আর ছোটদের জনপ্রতি এক হাজার ৯০০ টাকা। নির্দিষ্ট ব্যাংক কার্ডে পাওয়া যাবে একটি কিনলে একটি ফ্রি অফার।

যোগাযোগ : ১৭৩০০ ৮৯১৩০

 

মন্তব্য