kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

ভালোবাসা আয়োজন

১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



 

ইয়াংকে

লাল, নীল, বেগুনি আর ভালোবাসার গোলাপি রং নিয়ে টপস্, কুর্তি, সালোয়ার-কামিজ, গাউন, শার্ট, পাঞ্জাবিসহ নানা পোশাকের কালেকশন এনেছে ইয়াংকে। আধুনিক প্যাটার্নের নকশা ও বৈচিত্র্যময় প্রিন্টে সাজানো হয়েছে এবারের আয়োজন। সঙ্গে রয়েছে গয়না ও স্কার্ফ।

 

 

নিপুণ

ভালোবাসা দিবসের পোশাকে লাল রঙের ব্যবহার বেশি হলেও এবার ভ্যালেন্টাইন কালেকশনে রং হিসেবে প্রাধান্য পেয়েছে নীল, কমলা, মেরুন, গোলাপি ইত্যাদি। ফ্লোরাল ও জিওমেট্রিক মোটিফে তৈরি করা হয়েছে পোশাক। মিডিয়া হিসেবে ব্যবহূত হয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক, এমব্রয়ডারি, লিনেন, ভয়েল, ভিসকস, স্লাভ, হাফ সিল্ক ইত্যাদি।

 

 

বিশ্বরঙ

বর্ণিল বিন্যাসে সাজানো এবারের আয়োজন। শাড়ি, থ্রি-পিস, ফতুয়া, স্কার্ট-টপস, কটি, পাঞ্জাবি, টি-শার্টে উজ্জ্বল সব রঙের ছড়াছড়ি। শাড়িতে বাসন্তী ও হলুদের আধিক্য। নতুন পাতার সবুজ রংও এসেছে নকশায়। সালোয়ার-কামিজ, শার্ট, পাঞ্জাবিতেও তাই। নকশায় প্রকৃতিকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। সুতি কাপড়ে কাজের মাধ্যম হিসাবে এসেছে টাইডাই, বাটিক, ভেজিটেবল ডাই, ব্লক-স্প্রে, অ্যাপ্লিক, কাটওয়ার্ক, হ্যান্ড পেইন্ট, বাটিক, ভেজিটেবল ডাই, কারচুপি, এমব্রয়ডারি ইত্যাদি।     

রঙ বাংলাদেশ

আছে শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গল কামিজ, স্কার্ট-টপস, পাঞ্জাবি, টি-শার্ট। এই সংগ্রহে একটি মোটিফকেই নানা আঙ্গিকে ব্যবহার করা হয়েছে। আর সেই মোটিফ হলো ফ্লোরাল। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে।

 

মন্তব্য