kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

সর্বোচ্চ দক্ষতা নিয়ে কাজ করে কম্প্রিহেন্সিভ

৩১ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সর্বোচ্চ দক্ষতা নিয়ে কাজ করে কম্প্রিহেন্সিভ

দ্রুত বর্ধনশীল রিয়েল এস্টেট কম্পানিগুলোর একটি কম্প্রিহেন্সিভ হোল্ডিংস অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড। দেশের আবাসন খাতে আস্থাশীল এবং বহুমাত্রিক ব্র্যান্ড তৈরির লক্ষ্য নিয়ে ২০০৫ সালে যাত্রা শুরু করে তারা। অল্প সময়ের মধ্যেই সফলতার সঙ্গে ৮০টি প্রজেক্ট হস্তান্তর করেছে তারা। বর্তমানে ঢাকা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় ৫৫টির বেশি প্রজেক্ট চলমান, যা খুব শিগগিরই হস্তান্তরযোগ্য হবে।

 

২০২০ সাল নাগাদ বহুমাত্রিক জীবনযাত্রার সুবিধা সংবলিত ২০০টি প্রজেক্ট সম্মানিত গ্রাহকদের হাতে তুলে দেওয়ার লক্ষ্যে আমরা কাজ করছি। তবে আমরা কিন্তু শুধু সংখ্যা দিয়ে আমাদের সফলতা যাচাই করি না; বরং বিশ্বাস করি, প্রকৃত সফলতা গ্রাহকদের সন্তুষ্টি অর্জনের মধ্যেই নিহিত রয়েছে, যাঁরা তাঁদের আবাসন তৈরি করে দেওয়ার মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়ে আস্থা রেখেছেন আমাদের ওপর এবং ক্রেতাসাধারণ, যাঁরা দ্বিধাদ্বন্দ্বহীনভাবে আমাদের নিরলস সমর্থন করে যাচ্ছেন।

ক্রেতাদের ক্রমবর্ধমান চাহিদার কথা চিন্তা করে কম্প্রিহেন্সিভ হোল্ডিংস লিমিটেডে শুধু ঢাকা নয়, ঢাকার বাইরে ক্যাপিটাল সিটি চট্টগ্রামে তার কার্যক্রম শুরু করেছে। কম্প্রিহেন্সিভ হোল্ডিংস আশা রাখে, চট্টগ্রামেও ঢাকার মতো ক্রেতা ও জমির মালিকদের বিশ্বস্ততা ও আস্থা অর্জন করতে সক্ষম হবে এবং একটি গ্রহণযোগ্য উন্নয়ন কার্যক্রম পরিচালনা করতে পারবে।

আমাদের দেশের মতো ছোট আয়তনের বহুল জনসংখ্যার দেশে আবাসন খাতে কাজ করা অনেক চ্যালেঞ্জের সামনে দাঁড় করিয়ে দেয়। কম্প্রিহেন্সিভ হোল্ডিংস লিমিটেডের লক্ষ্য হলো সর্বোচ্চ দক্ষতা নিয়ে কাজ করা এবং সেই সঙ্গে কাজের জবাবদিহিতা ও নির্ভরযোগ্যতা নিশ্চিত করা।

আমাদের সুদক্ষ ম্যানেজমেন্ট মহোদয়রা সুদীর্ঘ সময় ধরে তাঁদের নিষ্ঠা, সততা আর কর্মতৎপরতার মাধ্যমে এই ব্যবসাপ্রতিষ্ঠানকে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য সদা নিয়োজিত আছেন।

সম্মানিত ক্রেতা ও গ্রাহকদের সুচিন্তিত পরামর্শ ও মতামত গ্রহণে আমাদের ম্যানেজমেন্ট বরাবরই আগ্রহী।

 

কম্প্রিহেন্সিভ হোল্ডিংস লিমিটেডের অন্তর্ভুক্ত কম্পানি

কম্প্রিহেন্সিভ হোল্ডিং অ্যান্ড ডেভেলপমেন্ট (রিয়েল এস্টেট ইউনিট)

কম্প্রিহেন্সিভ হোল্ডিংস (সিটিজি) লিমিটেড (রিয়েল এস্টেট ইউনিট)

কম্প্রিহেন্সিভ লিমিটেড (ব্রিকস ইউনিট)

এশিয়া এলিভেটর (লিফট ইউনিট)

কাজীপাড়া প্রজেক্ট

 

কম্প্রিহেন্সিভ হোল্ডিংস লিমিটেড স্বনামধন্য রিয়েল এস্টেট কম্পানি গত ১৪ বছর ধরে সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছে। বর্তমান সময়ে ক্রেতাদের চাহিদার কথা চিন্তা করে কম্প্রিহেন্সিভ হোল্ডিংস ঢাকার বিভিন্ন প্রাইম লোকেশনে অ্যাপার্টমেন্ট নির্মাণ করছে। যেমন—গুলশান, বনানী, উত্তরা, বসুন্ধরা, ধানমণ্ডি, লালমাটিয়া, স্যার সৈয়দ রোড, ইকবাল রোড, মোহাম্মদপুর, আওরঙ্গজেব রোড, পশ্চিম ধানমণ্ডি, শংকর, বাবর রোড, ইন্দিরা রোড, ক্রিসেন্ট রোড, সেন্ট্রাল রোড, পরিবাগ, কলাবাগান, কাঁঠালবাগান, পূর্ব রাজাবাজার, শ্যামলী, বায়তুল আমান হাউজিং, মিরপুর, মালিবাগ, উমেশ দত্ত রোড এবং কে এম দাস লেন।

উল্লিখিত প্রকল্পগুলোর সাইজ : ১১৮০-৪৪০০ বর্গফুটের মধ্যে, যা কিনা তিন ও চার বেডরুমের। এখানে উল্লেখ্য যে কম্প্রিহেন্সিভ হোল্ডিংস ঢাকার মিরপুরের কাজীপাড়ায় একটি মাঝারি আকারের কনডোমোনিয়াম প্রজেক্ট তৈরি করছে। যেখানে দুটি দশতলাবিশিষ্ট বিল্ডিং থাকবে এবং একেক তলায় চারটি করে ইউনিট থাকবে এবং ১৪৫৮-১৫৬৪ বর্গফুটের ৭২টি ফ্ল্যাট হবে।

প্রকল্পের ৪২.৫ শতাংশ জায়গা খোলা থাকছে, যার মধ্যে ২৭ শতাংশ জায়গা বাচ্চাদের খেলার জন্য থাকবে। তা ছাড়া এই প্রকল্পে আরো থাকছে সুইমিংপুল, কমিউনিটি লন্ড্রি, প্রার্থনা কক্ষ, বিশাল ছাদ বাগান এবং বসার জায়গা। নিরাপত্তার জন্য প্রবেশ পথে সিকিউরিটি ক্যামেরা থাকবে। পর্যাপ্ত কার পার্কিংয়ের সুবিধা তো রয়েছেই। সর্বোপরি মেট্রো রেল স্টেশন প্রকল্পের অত্যন্ত কাছে।

মন্তব্য