ঢাকা, বৃহস্পতিবার ১১ জুলাই ২০১৩, ২৭ আষাঢ় ১৪২০, ১ রমজান ১৪৩৪
¦
দ্বিতীয় ঢাকা আর্ট সামিটের ঘোষণা
বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সঙ্গে যৌথভাবে সামদানী আর্ট ফাউন্ডেশন ২০১৪ সালের ৭ থেকে ৯ ফেব্রুয়ারি বাংলাদেশে দ্বিতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে দ্বিতীয় ঢাকা আর্ট সামিট। সামিটের মূল ভেন্যু হবে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় চিত্রশালা ভবন। এতে দক্ষিণ এশিয়ার বিখ্যাত শিল্পী ও বহির্বিশ্বের প্রতিষ্ঠিত গ্যালারিগুলোকে আমন্ত্রণ জানানো হয়েছে। এর আগে সামদানী আর্ট ফাউন্ডেশন প্রথম ঢাকা আর্ট সামিট আয়োজন করেছিল। তখন ২৪০ জনের বেশি বাংলাদেশি শিল্পীর শিল্পকর্ম প্রদর্শিত হয়েছিল।
দ্বিতীয় ঢাকা আর্ট সামিটে একসঙ্গে ২৫০-এর অধিক প্রতিষ্ঠিত ও প্রতিভাবান দক্ষিণ এশিয়ার শিল্পী তাঁদের শিল্পকর্ম প্রদর্শন করবেন। শিল্পীদের মধ্যে রয়েছেন জিতিশ কালাত, শিল্পা গুপ্তা, রশিদ রানা, সাজিয়া সিকান্দার, মিটু সেন, নাইম মোহায়মেন, তৈয়বা বেগম লিপি প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।
খবর -এর আরো সংবাদ
আজকের পাঠকসংখ্যা
১০৯৪৪৫
পুরোনো সংখ্যা
সম্পাদক : ইমদাদুল হক মিলন, উপদেষ্টা সম্পাদক : অমিত হাবিব, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com
free counters
Latest News Portal Food Recipe in Bangladesh jobs in Bangladesh