ঢাকা, রবিবার ১৩ জানুয়ারি ২০১৩, ৩০ পৌষ ১৪১৯, ৩০ সফর ১৪৩৪
¦
যৌথ প্রযোজনায় জাজ মাল্টিমিডিয়া রংবেরং প্রতিবেদক
কলকাতার 'শিল্প ও বাণিজ্য চেম্বার ফেডারেশন'-এর একটি দল গত ১১ জানুয়ারি এফডিসিতে তথ্যমন্ত্রী ও এফডিসির ব্যবস্থাপনা পরিচালকের সঙ্গে এক বৈঠকে অংশ নেয়। এই দলে ছিলেন শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের কর্ণধার মহেন্দ্র সানী ও প্রসেনজিৎ ফিল্মসের কর্ণধার অভিনেতা প্রসেনজিৎ। এ দিনই প্রতিষ্ঠান দুটির সঙ্গে জাজ মাল্টিমিডিয়া প্রোডাকশনের এক চুক্তি হয়। চুক্তি অনুযায়ী জাজ মাল্টিমিডিয়া এ দুই প্রতিষ্ঠানের সঙ্গে চারটি করে মোট আটটি ছবি নির্মাণ করবে। যৌথ প্রযোজনার এসব ছবির প্রথমটি পরিচালনা করবেন গৌতম ঘোষ। এ সম্পর্কে জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, কবে থেকে এ কার্যক্রম শুরু হবে, সেটা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। কারণ এর জন্য দুই বাংলার শিল্পীদের শিডিউল প্রয়োজন। সরকারি অনুমোদনও দরকার পড়বে। তবে চলতি বছরেই ছবিগুলোর কাজ শুরু করতে চান তাঁরা।


আজকের পাঠকসংখ্যা
৭০৬৪৬০
পুরোনো সংখ্যা
সম্পাদক : ইমদাদুল হক মিলন, উপদেষ্টা সম্পাদক : অমিত হাবিব, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com
free counters
Latest News Portal Food Recipe in Bangladesh jobs in Bangladesh