kalerkantho


নীলফামারীতে শিশু ধর্ষণ

অভিযুক্তের গ্রেপ্তার দাবিতে অবরোধ

নীলফামারী প্রতিনিধি   

৪ মার্চ, ২০১৮ ০০:০০



নীলফামারীতে আট বছরের শিশু ধর্ষণের ঘটনার বিচার দাবিতে সড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে জেলা সদরের পলাশবাড়ী বাজারের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় নীলফামারী-ডোমার সড়কে যান চলাচল বন্ধ থাকে।

এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, নারী সংগঠন, কিশোর-কিশোরী ফোরামের সদস্য, এলাকাবাসীসহ সহস্রাধিক মানুষ অংশ নেয় এই কর্মসূচিতে।

কিশোর-কিশোরী ফোরাম, নারী যোগাযোগকেন্দ্র ও এলাকাবাসীর যৌথ আয়োজনে মানববন্ধনে বক্তব্য দেন পলাশবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার রায়, নির্যাতিত শিশুর বাবা ও ঠাকুরদাদা, এলাকাবাসী রহম আলী, পলাশবাড়ী ইউনিয়ন কিশোর-কিশোরী ফোরামের সভাপতি প্রভাত রায়, লক্ষ্মীচাপ কিশোর-কিশোরী ফোরামের সভাপতি কালিদাশ রায়, নারী যোগাযোগকেন্দ্রের আহ্বায়ক সালমা আক্তার প্রমুখ। বক্তারা ২৪ ঘণ্টার মধ্যে ধর্ষণে অভিযুক্ত শুকুর আলীকে গ্রেপ্তারের দাবি জানান।

নীলফামারী সদর থানার উপপরিদর্শক প্রদীপ কুমার ব্যানার্জী বলেন, ‘পুলিশের পক্ষে আসামি গ্রেপ্তারে আশ্বস্ত করা হলে অবরোধকারীরা সড়ক থেকে সরে যায়।’ সদর থানার ওসি বাবুল আকতার বলেন, আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

গত বৃহস্পতিবার দুপুরে জেলা সদরের পলাশবাড়ী ইউনিয়নে এক শিশুকে ধর্ষণ করে একই ইউনিয়নের কেরাণীপাড়া গ্রামের শুকুর আলী (৪৫)। অসুস্থ শিশুটি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।



মন্তব্য