kalerkantho


অ্যাপ বার্তা

মোবাইলেই ফুটবল বিশ্বকাপের সব খবর

আশরাফুল ইসলাম   

৯ জুন, ২০১৮ ০০:০০



মোবাইলেই ফুটবল বিশ্বকাপের সব খবর

ব্রাজিল, নাকি আর্জেন্টিনা? কার দলটা সেরা। তর্ক শেষ হওয়ার নয়। তার পরও বিশ্বকাপ ফুটবল ২০১৮-এর জন্য চায়ের কাপে উঠছে ঝড়। সেই ঝড়ের ফুয়েল দিতে পারে ‘২০১৮ ফিফা ওয়ার্ল্ড কাপ রাশিয়া অফিশিয়াল অ্যাপ’টি। এটি বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা ‘ফিফা’র নিজস্ব অ্যাপ।

অ্যাপটি চালু করে প্রথমে নিজের পছন্দের দল নির্বাচন করা যাবে। পছন্দসই দলের সর্বশেষ আপডেট কী নোটিফিকেশনের মাধ্যমে জানাবে এই অ্যাপ। অ্যাপটি ইউজার ইন্টারনেট সুন্দর। ফিফা বিশ্বকাপের খেলা চলাকালে লাইভ স্কোর দেখা যাবে। এবারের বিশ্বকাপে অংশগ্রহণকারী প্রতিটি দেশের খেলা কবে, দলে কতজন সদস্য রয়েছে, সেই দলের খবর, ছবি ও ভিডিও আলাদাভাবে দেখার সুবিধা রয়েছে। পাশাপাশি ফিফার আয়োজিত অন্য টুর্নামেন্টগুলোর আপডেট ও তথ্য জানাবে অ্যাপটি।

ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার সর্বশেষ খবর জানা যাবে অ্যাপে থাকা ‘explore fifa’ ট্যাব থেকে। অ্যাপটি ব্যবহার করতে ইন্টারনেট সংযোগ থাকতে হবে।

৪.১ রেটিং প্রাপ্ত অ্যাপটি এক কোটির বেশিবার ডাউনলোড হয়েছে। গুগল প্লেস্টোরের এই ঠিকানা (https://goo.gl/qUmpMH) থেকে বিনা মূল্যে ডাউনলোড করে ব্যবহার করা যাবে অ্যাপটি। আর আইফোনের জন্য এই ঠিকানা (https://itunes.apple.com

/us/app/fifa-official-app/id756904853) থেকে ডাউনলোড করা যাবে।

 

 



মন্তব্য