kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।

সেট বার্তা
দেশি ব্র্যান্ড

হেলিও এস২

টেলিকম ডেস্ক   

১ অক্টোবর, ২০১৬ ০০:০০



হেলিও এস২

দেশি ব্র্যান্ড হেলিওর তৃতীয় মডেলের স্মার্টফোন ‘এস২’ বাজারে ছেড়েছে এডিসন গ্রুপ।

ডিজাইন ও ডিসপ্লে

৮.১৫ মিলিমিটার পুরু মেটালিক ইউনিবডির সঙ্গে যুক্ত আছে ২.৫ডি ওয়াটার ড্রপ গ্লাস।

ফোনকে দৃষ্টিনন্দন করার পাশাপাশি ফোনের গ্রিপ, টাচস্ক্রিন রেসপন্সেও কার্যকর ভূমিকা রাখবে এই গ্লাস। সঙ্গে ৫.৫ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে তৃতীয় প্রজন্মের গরিলা গ্লাস।

ক্যামেরা

১৩ মেগাপিক্সেলের মূল ক্যামেরায় রয়েছে সনি আইএমএক্স ২৫৮ সেন্সর ও এলইডি ফ্ল্যাশ। সামনের ক্যামেরাটি ৮ মেগাপিক্সেলের। এর ট্রু টোন ফ্রন্ট ফ্ল্যাশ ব্যবহার করে ভালোমানের সেলফি তোলা যাবে।

হার্ডওয়্যার

এর ৬৪ বিটের প্রসেসরটি ১.৩ মেগাহার্জ অক্টাকোর। সঙ্গে আছে জিপিইউ ও ৩ গিগাবাইট ডিডিআর থ্রি র‌্যাম। তাই গেইম ও মাল্টিমিডিয়া অ্যাপ্লিকেশন চালাতে সমস্যা হবে না। তথ্য ধারণের জন্য আছে ৩২ গিগাবাইট স্থায়ী মেমোরি। বাড়তি ১২৮ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড যুক্ত করে ধারণক্ষমতা বাড়ানো যাবে।

এর অপারেটিং সিস্টেম অ্যানড্রয়েড ৬.০.১ মার্শম্যালো।

ফোরজি ও এলটিই প্রযুক্তিতে কাজ করবে ফোনটি। আছে ওয়াই-ফাই, ব্লুটুথ ও জিপিএস ব্যবহার সুবিধা। একসঙ্গে দুটি মোবাইল সংযোগ ব্যবহার করা যাবে এতে।

 

ব্যাটারি

এর ৩১৫০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারিটি একবার চার্জে সারা দিন চলবে। এক্সট্রা পাওয়ার সেভিং মোড ব্যবহার করে পাওয়া যাবে ৩০০ ঘণ্টা স্ট্যান্ডবাই সুবিধা।

বিশেষ সুবিধা

তথ্য নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, শিশুদের জন্য চাইল্ড মোড, ডেস্কটপ থিমের জন্য ক্যামেলিওন ও ভিডিও সম্পাদনার জন্য স্মার্ট জেসচার যুক্ত করা হয়েছে ফোনটিতে।

দাম

১৫ হাজার ৯৯০ টাকা।


মন্তব্য