kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


বাংলাদেশ কম্পিউটার সমিতির নির্বাচন কাল

ইশতিয়াক মাহমুদ   

১৩ মার্চ, ২০১৬ ০০:০০



বাংলাদেশ কম্পিউটার সমিতির নির্বাচন কাল

আগামীকাল (১৪ মার্চ) বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) নির্বাচন। ধানমণ্ডির বিসিএস ইনোভেশন সেন্টারে অনুষ্ঠেয় দিনব্যাপী এ নির্বাচনে ৭২৭ জন ভোটার ২০১৬-১৭ মেয়াদকালের জন্য সাত সদস্যের কার্যনির্বাহী কমিটির সদস্যদের নির্বাচন করবেন।

এদিন সংগঠনটির আটটি শাখা কমিটির (খুলনা, সিলেট, যশোর, রাজশাহী, ময়মনসিংহ, বরিশাল, কুমিল্লা এবং চট্টগ্রাম) নির্বাচন হওয়ার কথা থাকলেও কেবল সিলেট ও খুলনা কমিটির নির্বাচন হবে। অন্যান্য শাখায় সাত সদস্যের একক প্রার্থী মনোনয়নপত্র জমা দেওয়ায় নির্বাচন হবে না। বিসিএস সচিবালয় সূত্র জানিয়েছে, এবারের কার্যনির্বাহী কমিটির জন্য নির্বাচনে অংশ নিচ্ছেন মোস্তাফা জব্বার (আনন্দ কম্পিউটারস্), ইঞ্জি. সুব্রত সরকার (সিএন্ডসি ট্রেড ইন্টারন্যাশনাল), ইউসুফ আলী শামীম, (কম্পিউটার পয়েন্ট), নাজমুল আলম ভূঁইয়া (সাইবার কমিউনিকেশনস্), মাজহারুল ইমাম (ইলেকট্রোসনিক), শাহিদ-উল-মুনীর (ইপসিলন সিস্টেমস অ্যান্ড সলিউশন), এ টি শফিক উদ্দিন আহমেদ (ইন্টারন্যাশনাল কম্পিউটার ভিশন), এস এম ওয়াহিদুজ্জামান (মাইক্রো সান সিস্টেমস), আলী আশফাক (আরএম সিস্টেমস) এবং মিজানুর রহমান (সফট জোন ইন্ক)।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে স্বদেশ রঞ্জন সাহা এবং সদস্য হিসেবে খন্দকার আতিক-ই-রব্বানী ও কামরুল ইসলাম দায়িত্ব পালন করবেন।


মন্তব্য