kalerkantho


মুখোমুখি প্রতিদিন

নিজেদের কাজগুলো ঠিকমতো করতে চাই

১৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০



নিজেদের কাজগুলো ঠিকমতো করতে চাই

সিলেটে প্রথম জয়ের দেখা পেয়েছে খুলনা টাইটানস। আজ কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে সেই ফর্ম ধরে রাখার চ্যালেঞ্জ তাদের। দলের অলরাউন্ডার আরিফুল হক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আশার কথাই শুনিয়েছেন

প্রশ্ন : আসরের প্রথম জয় দলকে কতটা উজ্জীবিত করেছে?

আরিফুল হক : জয়ের জন্য আমরা মরিয়া ছিলাম। আমার যতখানি দায়িত্ব ছিল আগের ম্যাচে তা করতে পারিনি। তবে সিলেটে আমাদের এই জয়টা ভীষণ প্রয়োজন ছিল। রাজশাহীর বিপক্ষে ম্যাচটি জিতে আমরা এখন ভালো একটি অবস্থানে আছি। প্রথম চারটি ম্যাচ হেরে যাওয়ার পর দলের সবাই মানসিকভাবে কিছুটা পিছিয়ে পড়েছিল। এই মুহূর্তে সবাই-ই খুব ভালো আছে।

প্রশ্ন : লাসিথ মালিঙ্গা যোগ হলে দলের শক্তি কতখানি বাড়বে?

আরিফুল : মালিঙ্গা শ্রীলঙ্কার টি-টোয়েন্টি অধিনায়ক। তাঁর অভিজ্ঞতাও অনেক। এই ম্যাচে ওর কাছ থেকে আমরা সলিড চারটি ওভার পাব। আমাদের দলের জন্য এটা অনেক বেশি গুরুত্বপূর্ণ।

প্রশ্ন : আগের ম্যাচগুলোতে ভালো করতে না পারার কারণ কী?

আরিফুল : আসলে চেষ্টা করছি। আগে এই আবহাওয়াতে খেলা হতো না। এখন উইকেটে হিট করা কঠিন হয়ে যাচ্ছে। একেক সময় একেক ধরনের উইকেট হচ্ছে। তবে উইকেটের দোষ দিয়েও লাভ নেই। পারফরম্যান্স হচ্ছে নিজের কাছে। আমি চেষ্টা করে যাচ্ছি। শেষ ম্যাচে কিছু রান পেয়েছি, আশা করি এখন ঠিক হয়ে যাবে।

প্রশ্ন : মিডল অর্ডার চাপে ফেলছে কি দলকে?

আরিফুল : আমাদের টপ অর্ডারে রান হচ্ছে, কিন্তু ফিনিশিংটা ভালো হচ্ছে না। কার্লোস নাম্বার ওয়ান হিটার- ব্যাটসম্যান। বিশ্বের কয়েকজন ব্যাটসম্যান ধরলে ও একজন। ও উইকেট রিড করতে পারছে না। আমি, কার্লোস নিচের দিকে একটু রান করতে পারলে আমাদের স্কোরটা ভালো হবে। আমাদের বোলিংটা ভালো হচ্ছে, ব্যাটিংটা ভালো হলে আমরা এগিয়ে থাকতে পারব।

প্রশ্ন : কালকের (আজ) ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসকে হারানোটা কতটা কঠিন হবে?

আরিফুল : আমরা যা হেরে গেছি তা হেরে গেছি। আমাদের এখন চিন্তা হলো ম্যাচ জেতা। প্রতিপক্ষ নিয়ে না ভেবে আমরা এখন আমাদের নিজেদের কাজগুলো ঠিকমতো করতে চাই।



মন্তব্য