kalerkantho


ট্রফি ছুঁয়ে দেখল রংপুরবাসী

১৩ ডিসেম্বর, ২০১৮ ০০:০০



ট্রফি ছুঁয়ে দেখল রংপুরবাসী

রংপুর অফিস : রংপুর নগরের পাঁচটি ভেন্যুতে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ট্রফি প্রদর্শন করেছে বর্তমান চ্যাম্পিয়ন দল রংপুর রাইডার্স। গতকাল বুধবার দিনব্যাপী ট্রফি প্রদর্শন করে গত আসরের চ্যাম্পিয়ন এই দল। রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, কারমাইকেল কলেজ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর জিলা স্কুল এবং রংপুর ক্রিকেট গার্ডেনে আয়োজিত ট্রফি প্রদর্শনকালে শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও ক্রিকেটবোদ্ধারা ভিড় করে। তাদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। তাদের নিয়ে বিভিন্ন ইভেন্ট পরিচালনার পাশাপাশি পুরস্কার বিতরণ করে রংপুর রাইডার্স। এসময় রংপুর রাইডার্সের হেড অব অপারেশনস তাসভীর উল ইসলাম ও ফিল্ডিং কোচ ফাহিম আলীম উপস্থিত ছিলেন।

সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত কারমাইকেল কলেজ, ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত রংপুর জিলা স্কুল এবং বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত রংপুর ক্রিকেট গার্ডেনে বিপিএলের ট্রফি প্রদর্শন করা হয়। বিভিন্ন ভেন্যুতে আয়োজিত এই ট্রফি প্রদর্শনীতে পরিচালিত ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের উপাধ্যক্ষ রায়হান শরীফ, কারমাইকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. শেখ আনোয়ার হোসেনসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রধানরা।

ট্রফি প্রদর্শনীতে আসা শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জানায়, বিপিএলের গত আসরের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স তাদের ট্রফি প্রদর্শন করে আমাদের আরো উজ্জীবিত করেছে। আমরা চাই ভবিষ্যতেও যেন এই ট্রফি রংপুর রাইডার্সেরই থাকে। রংপুর রাইডার্সের ফিল্ডিং কোচ ফাহিম আলীম বলেন, ‘রংপুর রাইডার্স বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন। তাই দলের ব্যবস্থাপনায় রংপুরবাসীকে এ ট্রফি দেখানোর ব্যবস্থা করা হয়েছে। রংপুরের মানুষের দোয়া ও ভালোবাসার কারণেই এই ট্রফি আমরা অর্জন করেছি।’

রংপুর রাইডার্সের হেড অব অপারেশনস তাসভীর উল ইসলাম বলেন, ‘এই ট্রফি প্রদর্শনের মাধ্যমে রংপুরবাসী তাদের গতবারের অর্জন দেখবে আর আবারও যেন ট্রফিটা তাদের দখলেই থাকে সে জন্য দোয়া করবেন।’ বিপিএলের প্রতি রংপুরবাসীর ব্যাপক সাড়া আছে উল্লেখ করে দলের জন্য দোয়া ও সমর্থন চান তাসভীর উল ইসলাম।



মন্তব্য